মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা নিহত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮
  • ২৮৮ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে চাচাতো ভাইদের হামালায় আনোয়ার কাজী (৪০) নামে এক যুবলীগ নেতা নিহত ও অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি বুধবার সকাল ১১ টায় নিহতের বসত ভীটায় ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জায়গা সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরে ভাটিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান কাজী ও তাঁর চাচাতো ভাই সানোয়ার কাজীর লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল।

বুধবার এ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের এক পর্যায়ে চেয়ারম্যান শাহজাহান কাজীর লোকজন সানোয়ার কাজী বসতভীটায় আক্রমন চালালে ঘটনাস্থলেই তার ছোট ভাই আনোয়ার কাজী নিহত হয়। এতে একই পরিবারের ৭ ভাই রুহল আমীন কাজী (৫৫), হিরো কাজী (৫২) সানোয়ার কাজী (৪৭), সাধীন কাজী (৪৫), রুবেল কাজী (৩৫), পাকুল কাজী (৩০), সাইকুল কাজী (২৮) সহ দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতরা দিরাই ও সুনামগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

দিরাই থানার ওসি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাস সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। ঘটনার সত্যতা স্বীকার করে দিরাই থানার ওসি মো.মোস্তফা কামাল বলেন, দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত হয়েছে। খবর পেয়ে ইউওনও মহোদ্বয় সহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ