রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ৪ পিআইসির কারাদণ্ড

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪২৬ বার

স্টাফ রিপোর্টার:: জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দেখার হাওর,খাই হাওর ও জামখলা হাওরে ত্রুটিপূর্ণ বাঁধ নির্মাণ, সরকারি টাকা আত্মাৎ করার অপরাধে ৪ পিআইসির সভাপতি ও সেক্রেটারীকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ।

রবিবার দুপুরে উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের খাইর হাওরের পিআইসি নং ১২ এর সভাপতি মীর হোসেন,একই হাওরের ১১ নং পিআইসির সেক্রেটারী আবুল খয়ের, দরগাপাশা ইউনিয়নের জামখোলা হাওরের পিআইসি নং ০৩ এর সেক্রেটারী চান্দ মিয়া,পশ্চিম পাগলা ইউনিয়নের ডেকার হাওরের পিআইসি নং-২৭ এর সভাপতি আলী আহমদকে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় নিজ নিজ বাঁধ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লার নিকট ঐ পিআইসিদের হাজির করা হলে তিনি প্রত্যেককে দুই দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।এবং বিকেলে তাদেরকে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।সফি উল্লাহ বলেন, বাঁধের কাজে যারা গাফিলতি করবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ