রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ১ যুবকের লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮
  • ১১৮৫ বার

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদী থেকে শুক্রবার দুপুর ১২ ঘটিকার দিকে অজ্ঞাত নামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদীর পাড়ে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, লাশের দুই হাত পিছন দিক থেকে রশি দিয়ে বাঁধা ছিলো। পাশাপাশি লাশের গায়ে ‘লট্টো ব্রান্ডের’ খয়েরী রঙের টি-শার্ট ও পরনে কাল রঙের হাফ টাউজার রয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ থানার  পুলিশের উপ-পরিদর্শক রাজিব আহমদ জানান, লাশ দেখে তার ভাই আশিক মিয়া লাশটি সনাক্ত করেন, যে ইহা তাদের ভাইয়ের লাশ। পুলিশ আরও জানায়, যুবকের নাম সাকিব উদ্দিন(১৮), তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ সদরের টুকেরগাঁও।  সে একজন সিএনজি ড্রাইভার ছিল, দুদিন আগে সে সিএনজি সহ নিখোজ হয়।

এ ব্যাপারে জানতে চাইলে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন ‘লাশের গায়ে আঘাতের চিহ্ন আছে। তদন্তের পর পুলিশ আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ