রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ গুরুতর আহত ৫

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮
  • ২৭৯ বার

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জ থানার সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে ঠেলা গাড়ি ও সিএনজি অটোরিক্সা’র সংঘর্ষে নারী সহ ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অস্থায়ী কার্যালয়ের সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে জগন্নাথপুরগামী দ্রুত গতির একটি সিএনজি অটোরিক্সা (সুনামগঞ্জ থ-১১-২১৬০) সামনে থাকা একটি ঠেলা গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে সিএনজি অটোরিক্সাটি রাস্তায় দুমড়ে মুচড়ে উলটে যায়। এসময় ঐ অটোরিক্সায় থাকা যাত্রী ৩ জন যাত্রীসহ অটোরিক্সা চালক গুরুতর আহত হন। সেই সাথে ঠেলাগাড়ি চালক আহত হয়েছেন।

এ সময় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আব্দুল মান্নান, এসআই জগৎজ্যোতি চৌধুরী সহ আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

আহতরা হলেন, জগন্নাথপুর উপজেলার ইশাখপুর গ্রামের লুকমান মিয়া (৫০), রাসনা বেগম (২৮)। তাৎক্ষনিক ভাবে অন্যান্য আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই আব্দুল মান্নান ও এসআই জগতজ্যোতি চৌধুরী জানান, আমরা সকালে থানার সামনের চা স্টলে চা খাচ্ছিলাম। এমন সময় আমাদের চোখের সামনেই বিকট শব্দে সিএনজি অটোরিক্সাটি দুমড়েমুচড়ে সড়কে উলটে যায়।

আমরা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। সেই সাথে দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সা ও ঠেলা গাড়িকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ