সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে সৃজনে উন্নয়নে বাংলদেশ সাংস্কৃতিক উৎসব ও আলোচনা সভা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮
  • ২৩৪ বার

স্টাফ রিপোর্টার :: “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসন এর আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জে সৃজনে উন্নয়নে বাংলদেশ সাংস্কৃতিক উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৩০ অক্টোবর) বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এই সাংস্কৃতিক উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে একটি র‍্যালী উপজেলা চত্বর থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অনুষ্ঠান মঞ্চে এসে মিলিত হয়।

র‍্যালী পরবর্তী আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসফি উল্লার সভাপতিত্বেে ও উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থানা ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী,সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম,সাধারণ সম্পাদক আতাউর রহমান,পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ,সাধারণ সম্পাদক নুরুল হক, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল বারেক।

এসময় উপস্থিত ছিলেন,জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তেরাব আলী,আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, সমাজ সেবা অফিসার তাসলিমা আক্তার লিমা সহ প্রমুখ।অনুষ্ঠানের পরবর্তীতে উপজেলা শিল্পকলা একাডেমীর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ