বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ব্রাজিলের রাজকীয় জয়ে সমর্থকদের আনন্দ মিছিল

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুন, ২০১৮
  • ৫৭৭ বার

স্টাফ রিপোর্টার :: সার্বিয়ার বিপক্ষে বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের রাজকীয় জয়ে দক্ষিণ সুনামগঞ্জের বিভিন্ন স্থানে বিশাল র‍্যালি ও আনন্দ মিছিল করেছে ব্রাজিল সমর্থকেরা। এর আগে ব্রাজিলের খেলা দেখার জন্য প্রত্যেক এলাকায় এলাকায় ছিল জনতার উপচেপড়া ভীর। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করেছিল কবে প্রিয় দলের,খেলা শুরু হবে আর তারা দেখবে।অবশেষে তাদের অপেক্ষার গোর কাটিয়ে রাত ১২ টায় শুরু হয় প্রিয় দলের খেলা।

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের এমন খেলা সর্বাদিক প্রশংসনীয়। ব্রাজিল যেন পাত্তাই দেয়নি প্রতিপক্ষকে। ব্রাজিলের এমন ভালো খেলা দেখে প্রশংসা করেছেন অন্যান্য দলের সমর্থকরাও। গতকাল রাতে সার্বিয়াকে ২-০ গোলে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে ২য় রাউন্ডে প্রদারপন করে ব্রাজিল, তার পরপরই দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজারে ব্যান্ড পার্টি নিয়ে এক বিশাল মিছিল অনুস্টিত হয়েছে, শুধু পাগলা বাজার নয় উপজেলার প্রতিটি স্থানে এই বিজয় মিছিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও দক্ষিন সুনামগঞ্জের ডুংরিয়ায় গ্রামে শুরু হয় এক বিশাল মিছিল, বিশাল এই মিছিলটি ডুংরিয়া গ্রামের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে, এতে অংশগ্রহণ করে দুই শতাধিক বিভিন্ন বয়সের সমর্থকেরা।জানা যায় দক্ষিণ সুনামগঞ্জের অনেক গ্রামেই ঢাক ঢোল নিয়ে আনন্দ মিছিল করেছে ব্রাজিল সমর্থকেরা।

এদিকে বিশ্বকাপকে ফুটবলকে ঘিরে চারিদিকে শুরু হয়েছে উল্লাস উন্মাদনা। শহর ও গ্রাম সর্বত্র চলছে সমর্থকদের পতাকা উড়ানো আর বাজি ধরার প্রতিযোগিতা। যদিও বিশ্বকাপ ফুটবল পর্যায়ে বাংলাদেশ দল নেই। তবুও চারিদিকে বাঁধভাঙ্গা উল্লাস, বাসাবাড়ি, যানবাহন, দোকান এমনকি বাইসাইকেলেও যে যার মত করে লাগিয়েছেন প্রিয় দলের পতাকা। এবারের বিশ্বকাপ যেন একটা বাড়তি আমেজ নিয়ে এসেছে। সবার মুখে বিশ্বকাপের কথা, দেখা যাক উল্লাস উন্মাদনাময় এই বিশ্বকাপে কে হয় চ্যাম্পিয়ন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ