রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে দুর্যোগ প্রশমন দিবস পালিত

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ২১৫ বার

স্টাফ রিপোর্টার:: “কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে উদযাপন করা হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০১৮।

শনিবার(১৩অক্টোবর)সকাল সাড়ে ১০টায় দিবসটি উদযাপন উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন ভূঁইয়া’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু দিলীপ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার প্রদীপ চৌধুরী, উপজেলা সমবায় অফিসের কর্মকর্তা নুর হোসেন,সাংবাদিক হোসাইন আহমদ,সোহেল তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. ফারুক মিয়া, ইউপি সদস্য আজির উদ্দিন, শওকত আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মিটুন চক্রবর্তী, হরি পদ রায় সহপ্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ