সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ডোবাতে বিষ ঢেলে মাছ নিধনে থানায় মামলা দায়ের:গ্রেফতার ২

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ২৬৫ বার

স্টাফ রিপোর্টার ::দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধরমপুর সাকিনে জামখোলা হাওড় এলাকায় ডোবাতে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগে ৭ ব্যক্তিকে আসামী করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের জামখোলা হাওর সংলগ্ন ডোবায়।

মামলা সূত্রে জানা যায়, ধরমপুর সাকিনে মৃত ইসরাইল উল্লাহের ছেলে কালামনের মালিকানাধীন ডোবায় একই গ্রামের নতুন ব্রাহ্মণগাঁও গ্রামের জুনেল আহমদ,রুফুজ্জিল আহমদ,উমেদনগর(লাউগাং) গ্রামের জানার মিয়া,আইনাকান্দি গ্রামের রুজেল মিয়া,হারুন মিয়া,জুবেল মিয়া ও উমেদনগর গ্রামের আলী আহমদরা গত সোমবার রাতে বাদী কালামনের মালিকানাধীন ডোবায় বিষ ছিটাইয়া দেয়। উক্ত ঘটনা দেখিয়া পাহারারত কালামন ও তার ছেলে শামীম মিয়া শোর চিৎকার করিলে আশপাশ হইতে লোকজন আসিয়া বিষের কৌটা সহ জুনেল আহমদ ও রুফুজ্জিলকে আটক করেন। তখন অন্যান্য বিবাদীরা ঘটনাস্থল হইতে দ্রুত চলিয়া যায়।

পরে বিষয়টি থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিবাদী জুনেল আহমদ ও রুফুজ্জিলকে থানায় নিয়া আসেন। উক্ত ঘটনার বিষয় নিয়া বাদী কালামন গত সোমবার দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১০,তারিখ-১৩/১১/২০১৮ ইং।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জগৎজ্যোতি চৌধুরী মামলার বিষয়ে সত্যতা স্বীকার করেন এবং আটককৃত ব্যক্তিদেরকে বিজ্ঞ আদালতে চালান দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ