বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

তাহিরপুরে সীমান্তে মাদক বিরোধী ছাত্র-অভিভাবক সমাবেশ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৭০ বার

গোলাম কাদির সুজন , তাহিরপুর থেকেঃ-

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকায় মাদক বিরোধী ছাত্র-অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৮ফেব্রুয়ারি) বিকালে তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নস্থ ব্রাহ্মণগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ে সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর।

সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজিদুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভূঁইয়া, উত্তর বড়দল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাসুক মিয়া, উত্তর বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মো. রায়হান কবীর বলেন, মাদকাসক্তি পর্যায়ক্রমে শূন্যের কোঠায় নামিয়ে আনার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যুবকদের কর্মসংস্থানের জন্য ন্যাশনাল সার্ভিস কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি আরোও বলেন, মাদকসমস্যা সমাধানের জন্য সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠন, পিতা-মাতা, শিক্ষক, ধর্মীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, ছাত্র-অভিভাবকসহ সকল শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

সমাবেশে ছাত্র-অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ধর্মীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ