সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

ট্রাম্পের বউ বলে কথা!

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮
  • ৩৩৭ বার

আন্তর্জাতিক ডেস্ক 
গত মাসেই মিসরের রাজধানী কায়রোতে সফর করেছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ফেডারেল ব্যয় রেকর্ড অনুযায়ী, এই সফরে তার ব্যয় হয়েছে ৯৫ হাজার ৫০ ডলার।
শিশু কল্যাণ বিষয়ে প্রচারণার জন্য প্রথমবারের মতো দেশের বাইরে একা ভ্রমণ করেন এই ফার্স্ট লেডি। তিনি আফ্রিকার দেশ ঘানা, মালাউই, কেনিয়া ও মিসরে সপ্তাহব্যাপী সফর করেন।
মার্কিন ফার্স্ট লেডি এবং তার সঙ্গে সফর করা প্রতিনিধিরা মিসরের সেমিরামিস ইন্টারকন্টিনেন্টাল কায়রোতে ওঠেন। বিলাসবহুল ওই হোটেলের রুমের সর্বনিম্ন ভাড়া ১১৯ ডলার।
ওই হোটেলের ওয়েবসাইট অনুযায়ী, হোটেলের প্রেসিডেন্সিয়াল সুইটের ভাড়া ৬৯৯ ডলার। এর মধ্যে ট্যাক্স অন্তর্ভূক্ত আছে ১৫৬ দশমিক ৫০ ডলার।
ফার্স্ট লেডির এক মুখপাত্র জানান, কায়রোতে ছয় ঘণ্টার মতো ছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। তবে তিনি সে রাতে ওই হোটেলে ছিলেন না। ঘানা, মালাউই এবং কেনিয়া সফরের পর কায়রোতে পৌঁছান ফার্স্ট লেডি।
তবে হোটেলে কতটি রুম ভাড়া করা হয়েছিল সে বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। সেপ্টেম্বরের ৩০ তারিখে ওই হোটেলের বিল পরিশোধ করা হয়েছে।
কায়রোর কেন্দ্রে নীল নদের কাছে অবস্থিত সেমিরামিস ইন্টারকন্টিনেন্টাল হোটেল। এর ছাদে পুলের ব্যবস্থা রয়েছে। এছাড়াও ২৪ ঘণ্টা ওয়াইফাই এবং ব্যবসাকেন্দ্র চালু থাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ