রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন

জৈন্তাপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন র‌্যালী

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ২২৯ বার

নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রতিনিধি-: “কমাতে হলে সম্পদের ক্ষতি বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের অন্যান্য স্থানের মতো জৈন্তাপুর উপজেলায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং উপজেলা প্রশাসন আয়োজিত আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০১৮ পালন করা হয়েছে। এই উপলক্ষে আলোচনা সভা র‌্যালী ও ছাত্র/ছাত্রীদের মধ্যে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

১৩ অক্টোবর শনিবার সকালে জৈন্তাপুর উপজেলা সদরে র‌্যালী ও মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করিম।

এতে আরোও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) মো: আজিজুল হক খোকন, জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, জৈন্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের কর্মকর্তা ফারুক আহমদ, ইউপি সদস্য আব্দুল হালিম, হারুন-উর রশীদ সরকার, মাস্টার সাইফুল ইসলাম, মুমিনুর রহমান , নিজাম উদ্দিন, রবিউল আলম ও প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী মুমিনুর রহমান। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ সমাজের গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। পরে স্কুলের ছাত্র/ছাত্রীদের মধ্যে চিত্রাঙ্কণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ