সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

জেলা পরিষদ নির্বাচন: সবাইকে সাথে নিয়ে সদস্য পদে মনোনয়ন জমা দিলেন রুবা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭০ বার

স্টাফ রিপোর্টার::

আসন্ন সিলেট জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক মন্ত্রী মরহুম জননেতা দেওয়ান ফরিদগাজী’র সুযোগ্য কন্যা আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা। মঙ্গলবার দুপুরে সিলেট আঞ্চলিক সার্ভার স্টেশনে জেলা পরিষদ নির্বাচনের সিনিয়র জেলা অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা এর কাছে সংরক্ষিত-১ নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের তিনি বলেন,বিগতদিনে জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান হিসেবে অত্যন্ত দক্ষতার সহিত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

সুন্দর আগামির প্রত্যাশায় আমার প্রিয় ভোটারদের সমর্থনে ও সহযোগিতার এবার তিনি প্রার্থী হয়েছেন বলে জানান।
রুবা বলেন,সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন জনগনের সেবা করার আবার সুযোগ পাই।
জনসেবাকে আমি পরিবারের অংশ মনে করি।
তিনি বলেন, এবার আমার স্লোগান মানুষের জীবন মান উন্নয়নই আমার মুল্য লক্ষ্য। এসময় তার সাথে উপস্থিত ভোটারবৃন্দ জানান,

আগামী নির্বাচনে মহিলা সদস্য হিসেবে রুবা আপাকে আমরা চাই তাকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। সাধারণ মানুষের যে কোন বিপদ- আপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি এই করোনা সংকটে অভাবনীয় অবদান রেখেছেন রুবা ।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য, বেগম রোকেয়া ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুুজিব পদকপ্রাপ্ত এবং জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য গাজী মোহাম্মদ সাহেদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সালমা বাসিত, সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, এ জেড লায়লা জেবীন, মাধুরী গুণ, মহানগর মহিলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য রোকসান পারভীন, সিলেট সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হাছিনা বেগম, সাধারন সম্পাদক রোটারিয়ান সাহিদা খানম, মহানগর আওয়ামীলীগের ১১নং ওয়ার্ডের সভাপতি সালাই বকস সালাই,নাসরীন আক্তার কণা,যুব সংগঠক আফিকুর রহমান আফিক, যুবলীগ নেতা আক্তার হোসেন, নুর মিয়া, টিটু,হালিমা বেগম, রাহিমা বেগম,মিঠু মোহন দেব প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ