শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

জিম্বাবুয়ে ক্রিকেটে বড় ধাক্কা: টেইলর

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ২০৩ বার

স্পোর্টস ডেস্কঃ  
প্রাণঘাতী করোনাভাইরাসে বড় ক্ষতির মুখে পড়তে যাচ্ছে জিম্বাবুয়ে ক্রিকেট– এমন মন্তব্য দেশটির সাবেক অধিনায়ক ব্রেন্ডন টেইলরের।
তিনি বলেন, আমাদের ক্রিকেটের জন্য এ পরিস্থিতি বড় ধাক্কা। এখান থেকে ঘুরে দাঁড়ানো সহজ হবে না। আমাদের অনেক বেশি ম্যাচ খেলা দরকার। কারণ আমাদের খেলার পরিমাণ খুবই কম। তাই ক্রিকেট খেলার জন্য মুখিয়ে থাকি। খেলোয়াড়রা তাদের ফিটনেস নিয়ে চিন্তায় পড়ে গেছে। তাই সবদিক দিয়েই আমরা সমস্যায় পড়ে গেছি।
এমনিতেই খুব বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পায় না জিম্বাবুয়ে। আর্থিক সমস্যার কারণে বিভিন্ন দেশের কাছ থেকে সহায়তাও পায় না তারা। তবু ২০২০ সাল নিয়ে বড় স্বপ্ন দেখছিল জিম্বাবুয়ে ক্রিকেট। কারণ এ বছর তাদের বেশ কটি দ্বিপক্ষীয় সিরিজ ছিল।
ইতিমধ্যে ঘরের মাঠে শ্রীলংকা এবং বিদেশের মাটিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলেছে জিম্বাবুয়ে। এ মাসে আয়ারল্যান্ড সফর ছিল তাদের। পরে আফগানিস্তান, অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ ছিল রোডেশিয়ানদের। কিন্তু এখন সবই অনিশ্চিত।
সিরিজগুলো না হলে জিম্বাবুয়ে আর্থিকভাবে বড় ক্ষতির মুখে পড়বে বলে জানান টেইলর। এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান বলেন, এটি বলার অপেক্ষা রাখে না। সিরিজগুলো না হলে আমাদের ক্রিকেট বড় ক্ষতির মুখে পড়বে। এ বছর আমাদের আন্তর্জাতিক ক্রিকেটে বেশ কটি সিরিজ ছিল। কিন্তু সেগুলো হবে কিনা, সেটির নিশ্চয়তা নেই। পরিস্থিতি খুবই খারাপের দিকেই যাচ্ছে।
তথ্যসূত্র: দ্য স্ট্যান্ডার্ড

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ