রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

জগন্নাথপুরে পিকআপ ভ্যানের চাপায় ৫ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৪৪ বার
নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের জগন্নাথপুরে পিকআপ ভ্যানের চাপায় ইয়ামিন আহমদ নামের ৫ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
গত রোববার সন্ধ্যায় সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর পৌরসভার ফায়ার ষ্টেশন সংলগ্ন হাসিমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে পিকআপ ভ্যানটি জব্দসহ চালক ও তার সহযোগিকে আটক করেছে। সোমবার আটককৃত দের গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নিহত শিশু উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদীশপুর গ্রামের সৈয়দ আব্দুন নুরের ছেলে। সে হাসিমাবাদ এলাকায় তার মামার বাড়িতে পরিবারের লোকজনের সঙ্গে থাকত।
গ্রেপ্তার কৃতরা  হলেন, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কলাবাড়ি সরিষপুর গ্রামের সাহেব আলীর ছেলে পিকআপ চালক রুহুল আমিন ফয়সল (২৫) ও তার সহযোগী একই উপজেলার বেরী গ্রামের মৃত আকরম মিয়ার ছেলে মইনুল ইসলাম (২৪)।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী  জানান, সন্ধ্যা ৬ টার দিকে শিশু ইয়ামিন সড়ক পারাপার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাপায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এঘটনায় শিশুটির বাবা মামলা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ