সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

ছাতকে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী কারাগারে

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৮৩ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   ছাতক সিমেন্ট ফ্যাক্টরী ৪নং আবাসিক এলাকায় লিমা আক্তার (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার রাতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছে পুলিশ। লিমার আক্তার সিমেন্ট ফ্যাক্টরীর ঠিকাদার কর্তৃক নিয়োজিত শ্রমিক শাহনেওয়াজ শাহীনের স্ত্রী। গৃহবধূকে আত্মহত্যায় প্ররোচনাদেয়ার অভিযোগে দায়েরী মামলায় স্বামী শাহনেওয়াজ শাহীনকে আটক করে মঙ্গলবার সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের বাসিন্দা ও ফ্যাক্টরীর নিরাপত্তা প্রহরী আক্তার হোসেনের কন্যা লিমা আক্তারের সাথে একই উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র। শাহনেওয়াজ শাহীনের বিয়ে অনুষ্ঠিত হয় প্রায় দেড় বছর পূর্বে। লিমা আক্তার ছিল শাহীনের দ্বিতীয় বিয়ের স্ত্রী।

বিয়ের কিছুদিন পর থেকেই শাহীনের সাথে স্ত্রী লিমা আক্তারে পারিবারিক নানা বিষয়ে ঝগড়া-বিবাদ চলে আসছিলো।

লিমার স্বামী জানায়, সোমবার রাত ৮টায় ফ্যাক্টরীর কোয়ার্টারে আমার ১ম স্ত্রীর সন্তানের সাথে মোবাইল ফোনে কথা বলা নিয়ে ২য় স্ত্রীর লিমার সাথে তার ঝগড়া হয়। এরপরই লিমা ঘরের বাথরুমে দরজা বন্ধ করে লোহার পাইপের গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে।

থানার ওসি শেখ নাজিম উদ্দিন বলেন, এ ঘটনায় নিহত লিমার বাবা আক্তার হোসেন বাদী হয়ে মেয়ের স্বামী শাহীনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেছেন।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ