সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ছবি মুক্তির আগেই ‘হিট’ সাইফ আলী খানের মেয়ে সারা

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ২৪৩ বার

বিনোদন ডেস্ক 
বলিউডে অভিষেকের অপেক্ষায় আছেন সাইফ আলী খানের মেয়ে সারা। তার ডেবিউ নিয়ে গোটা বি-টাউন এক্সাইটেড। প্রথম ছবি মুক্তির আগেই সারা দর্শক মুগ্ধ করতে শুরু করেছেন তিনি।
সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন সারা। ছবি মুক্তির আগে প্রকাশ হলো নতুন গান। ‘কাফিরানা’ শিরোনামে গানটি দেখে সারার ফ্যান ফলোয়িং দ্রুতগতিতে বাড়তে শুরু করেছে। তাকে নিয়ে বাড়ছে নির্মাতাদের আগ্রহও। নতুন নায়িকা হিসেবে তাই ‘হিট’ তকমা নিয়েই অভিষিক্ত হতে যাচ্ছেন তিনি।
সেইসঙ্গে প্রশংসিত হচ্ছে তার অভিনয়ও। অনেকে তো শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের চেয়েও বেশি সারাকে পছন্দ করেছেন। সারার সৎ মা কারিনা কাপুর তো বলেই ফেলেছেন, ‘আগামীর কুইন অব বলিউড হবে সারা। সব রকম যোগ্যতা তার আছে।’
নতুন গানটিতে সুশান্ত সিং রাজপুতকে যেন নজরেই পড়ল না দর্শকের। কে বলবে এটা তার ডেবিউ ছবি! চোখে মুখে অভিনয় ক্ষমতার দৃঢ়তা ফুটে উঠছে সারার। এখনকার এ লিস্টেড অভিনেত্রীদের জায়গা দখল করতে নয়, নিজের আলাদা জায়গা তৈরি করতে প্রস্তুত তরুণী সেটারই আভাস মিলেছে।
সদ্য মুক্তি পাওয়া ‘কাফিরানা’ গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। বহুদিন পর তার গাওয়া গানে মগ্ন হল হিন্দি গানের শ্রোতারা।
‘কেদারনাথ’ ছবিতে সারা এক হিন্দু পরিবারের মেয়ে লতার ভূমিকায় অভিনয় করেছেন। মা-বাবার সামনে শান্ত শিষ্ট থাকলেও বেশ দুষ্টু আর চটপটে তার স্বভাব।
অন্যদিকে সুশান্ত অভিনয় করেছেন মুসলিম ছেলে মাসুরের চরিত্র। হিন্দু-মুসলিমের প্রেমের গল্প ও কেদারনাথের প্রাকৃতিক দুর্যোগ- এই তিনটিকেই নিয়েই এগিয়ে যাবে ছবির চিত্রনাট্য।
অভিষেক কাপুর পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ৭ ডিসেম্বর। ছবির প্রযোজনায় রয়েছেন, রনি স্ক্রিউওয়ালা, প্রজ্ঞা কাপুর, অভিষেক কাপুর এবং অভিষেক নায়ার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ