বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

চলে গেলেন মাহফুজুর রহমান খান

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০৫ বার

বিনোদন ডেস্কঃ  
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ২৬ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাহফুজুর রহমান খান ৭০ বছর বয়সে মৃত্যুবরণ করেন। চলচ্চিত্রে চিত্রগ্রহণের জন্য ৯বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।
গত ২৫ নভেম্বর রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে স্বজনেরা তাঁকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। পরে চিকিৎসকদের পরামর্শে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। ৫ ডিসেম্বর দিবাগত রাতে সেখানেই না ফেরার দেশে চলে যান চলচ্চিত্রের গুণি এই মানুষ।
মাহফুজুর রহমান খানের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, পুরান ঢাকার চকবাজারে শাহী মসজিদে শুক্রবার তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরদেহ পরিবারের সিদ্ধান্ত মোতাবেক এফডিসিতে নেওয়া হতে পারে।
মাহফুজুর রহমান খানের স্ত্রী ড. নিরাফাত আলম শিপ্রা ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০১ সালের ২৭ আগস্ট মারা যান। দাম্পত্য জীবনে তাঁরা নিঃসন্তান ছিলেন। তাঁর বাসা চকবাজারের হাকিম হাবিবুর রহমান খান সড়কে। ছয় ভাই ও তিন বোনের মধ্যে মাহফুজুর রহমান খান ছিলেন সবার বড়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ