মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

ক্রিকেটার রুবেলের পাশে ক্রীড়ামন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ২২৮ বার

স্পোর্টস ডেস্কঃ  
মস্তিষ্কের টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের ব্যয়বহুল চিকিৎসা ব্যয় মেটাতে রুবেলের হাতে তুলে দিয়েছেন ২ লাখ টাকার চেক। আজ জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে তুলে দেওয়া হয়েছে এই চেক।
ব্রেন টিউমারের সঙ্গে লড়ছেন রুবেল। মার্চে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হলেও রোগ ভালো হয়নি পুরোপুরি। ব্যয়বহুল চিকিৎসা এখনো চালিয়ে যেতে হচ্ছে। অর্থনৈতিক সংকটে পড়ে উপায়ান্তর না দেখে জীবন বাঁচানোর জন্য নিজের ফ্ল্যাটটা বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন অনেক আগে। সাবেক এই স্পিনার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছিলেন, ‘কেমোথেরাপির সঙ্গে এখন লড়াই করছি। আমার চিকিৎসার জন্য ইতিমধ্যে ১ কোটি টাকার মতো খরচ করে ফেলেছি। বাকি ৬ সার্কেল কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। এ কারণে জরুরিভাবে আমার ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চাই (১৫৫০ স্কয়ার ফুট) …।’
এরপরই রুবেলের পাশে দাঁড়ানোর জন্য নানা জায়গা থেকে আগ্রহীরা ছুটে আসে। শেষ পর্যন্ত বাংলাদেশের ক্রীড়ার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও পাশে দাঁড়ালেন জাতীয় দলের এই ক্রিকেটারের। সে সঙ্গে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করার আশ্বাস দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ