মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ক্যাটরিনাই আমাকে প্রত্যাখ্যান করেছে: সালমান

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৪৬১ বার

বিনোদন ডেস্কঃ
বলিউডে সালমান খান-ক্যাটরিনার প্রেম নিয়ে কম কথা হয়নি। এই জুটির দীর্ঘদিনের প্রেম ও বিচ্ছেদ নিয়ে তাদের ভক্তদের মধ্যে কানাঘুষা নতুন নয়।
বলিউডে বহুদিনের গুঞ্জন সুপারস্টার সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই গুঞ্জনের পক্ষে বাজিও ধরতে প্রস্তুত অনেকে। তবে সালমান-ক্যাটরিনার সেই মধুর সম্পর্ক স্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় বলিউডের এই আকাঙ্ক্ষিত জুটির।
সালমানকে বাদ দিয়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। সেই সম্পর্কও টেকেনি। এর পর থেকে কিছুদিন সিঙ্গেল ছিলেন বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত এ নায়িকা।
বলিপাড়ার খবর হচ্ছে- ক্যাটরিনা সালমানের প্রতি মুখ ফিরে তাকিয়েছেন। এই দুজনের সম্পর্ক আবারও জোড়া লাগার পথে। যদিও এ বিষয়ে এখনও এই দুজনের কেউ প্রকাশ্যে কিছু স্বীকার করেননি। তবে তাদের মধ্যে যে এখন গভীর বন্ধুত্ব সেটি স্পষ্ট।
ভক্তরা চান, বিয়ের পিঁড়িতে বসুক সালমান-ক্যাটরিনা। তবে সম্প্রতি বলিউড ভাইজান স্পষ্ট করেই বললেন, ক্যাটরিনা তাকে ফিরিয়ে দিয়েছেন।
সম্প্রতি ‘ভারত’ নামে একটি সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। এই পর্বের অতিথি টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ।
আলাপ চলাকালে অর্চনা বলেন, ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।
সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, ‘আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে।’ সালমানের এমন মন্তব্যে সজোরে হেসে ওঠেন উপস্থিত সবাই।
সুপারস্টারের মন্তব্যে উপস্থিত সবাই হেসে উঠলেও এখনও এটা পরিষ্কার নয়, সালমান সত্যিই কৌতুক করে বলেছেন কিনা। তবে অনেকেই বলছেন সালমান মনের কথা বলে ফেলেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ