সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

কেমন জমবে আরজু-পরীমনির প্রেম?

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৩৭ বার

বিনোদন ডেস্ক::
সিনেমার শুটিং শেষ হয়েছে বহু আগে। গেল বছর বেশ কয়েকবার তারিখ ঠিক হয়েছে এর মুক্তির জন্য। কিন্তু নানা কারণে প্রযোজক ও পরিচালক মুক্তি পিছিয়ে নিয়ে যান।
তবে পরীমনির ভক্তদের জন্য সুখবর হলো কায়েস আরজুর বিপরীতে মিষ্টি প্রেমের ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী সপ্তাহেই। ছবিটির পরিচালক শামীমুল ইসলাম শামীম জাগো নিউজকে এই তথ্যই নিশ্চিত করেছেন।
তিনি জানান, আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘আমার প্রেম আমার প্রিয়া’। নায়ক কায়েস আরজুর সঙ্গে জুটি বেঁধে পরীর প্রথম ছবি এটি। নতুন বছরে এখনো উল্লেখ করার মতো কোনো ছবি মুক্তি পায়নি। বিপিএলের উন্মাদনায় আজ শুক্রবার কোনো ছবিই নেই হলে। চলছে পুরনো ছবি।
এমন ছবি খরার দিনে হলে বেশ চ্যালেঞ্জ নিয়েই হাজির হচ্ছেন পরীমনি ও তার নায়ক কায়েস আরজু। কেমন জমবে তাদের প্রেম? তাদের রসায়ন কী হলে টানতে পারবে দর্শক? এ প্রশ্নের জবাব দেয়ার চেষ্টা করলেন নির্মাতা শামীম।
তিনি বলেন, ‘ভিনদেশি গল্প ও সংস্কৃতির ছবি দেখলে দর্শক বিরক্ত হয়। যারা গঠনমূলক আলোচনা-সমালোচনা করেন তারা মৌলিক গল্পের বাংলাদেশি চলচ্চিত্র নির্মাণ করার পরামর্শ দেন। আমার ছবির গল্প একেবারেই মৌলিক। আরজু-পরীর প্রেম খুব চেনা গল্পের প্রেম। যে কাউকে খুব সহজেই স্পর্শ করবে তাদের হাসি-আনন্দ। ছবিটি সবাইকে দেখার জন্য অনুরোধ করছি আমি।’
অনেকদিন পর মুক্তির পাচ্ছে ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত চিত্রনায়ক আরজুর নতুন ছবি। এর আগে তার বিয়ের বাজনা, অবুঝ প্রেম, হেডমাস্টার, ভালোবাসার গল্প সহ আরও ৮টি ছবি মুক্তি পেয়েছে।
এ নায়ক তার নতুন ছবি নিয়ে বলেন, ‘নানা কারণে বারবার ছবিটির মুক্তি পেছাতে হয়েছে। দর্শকের কাছে দুঃখ প্রকাশ করছি। তবে ভালো ছবির জন্য অপেক্ষারও মজা আছে। ৮ ফেব্রুয়ারি দেশের ৬০-৭০ টির মতো হলে ছবিটি মুক্তি দেয়া হবে। আশা করছি হিট হবে ‘আমার প্রেম আমার প্রিয়া’।’
ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে এবং হার্টবিট কথাচিত্র এর পরিবেশনায় ছবিটি প্রযোজনা করেছেন মোজাম্মেল হক খান। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরীমনি, কায়েস আরজু ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ