মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

কুকুরের অভিযোগ জানাতে গেলে বন্দুক হাতে ধাওয়া

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ২২৬ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
রাজধানীর মাদারটেকে প্রকাশ্যে বন্দুক হাতে ধাওয়া করার ঘটনা ঘটেছে। শুক্রবার মাদারটেকের সিঙ্গাপুর গলির একটি মসজিদ কমিটির সদস্যরা কুকুর নিয়ে অভিযোগ জানাতে গেলে তাদের অস্ত্র নিয়ে ধাওয়া করেন লিটন খান নামের এক ব্যক্তি।
স্থানীয় বাসিন্দারা জানান, লিটন খানের বাসার পাশেই স্থানীয় মসজিদ। তাঁর কুকুরগুলো মাঝে মধ্যেই মসজিদের ভেতরে চলে যায়। এ ছাড়া, নামাজ পড়তে আসা ব্যক্তিদেরও বিরক্ত করে। এ নিয়ে অভিযোগ জানাতে গেলে মসজিদ কর্তৃপক্ষকে অস্ত্র নিয়ে ধাওয়া করেন লিটন খান।
সবুজবাগ থানা-পুলিশ জানিয়েছে, লিটনের বহন করা অস্ত্রটি একটি এয়ারগান। তিনি মানসিকভাবে অসুস্থ ও সিঙ্গাপুর প্রবাসী। সাত দিন আগে সিঙ্গাপুর গলিতে একটি ভাড়া বাসায় ওঠেন। তার বাসায় চারটি বিদেশি কুকুর আছে।
সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম বলেন, শুক্রবার দুপুরে মসজিদ কমিটির সদস্যরা কুকুরগুলোকে সামলে রাখার আলোচনা করতে লিটনের বাসায় যান। লিটন খান তখন বাড়ির নিচেই ছিলেন। কথা বলার একপর্যায়ে উভয় পক্ষ তর্কে জড়ান। হাতাহাতির ঘটনাও ঘটে। পরে মসজিদ কমিটির সদস্যরা চলে যেতে চাইলে লিটন তাঁর বাসা থেকে একটি এয়ারগান বের করে তাদের ধাওয়া করেন।
শুক্রবার রাত এগারোটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সবুজবাগ থানায় উভয় পক্ষকে নিয়ে সমস্যা সমাধানে আলোচনা চলছিল বলে জানায় পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ