বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

কার্তিককে প্রেম নিবেদন, ভিডিও ভাইরাল

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯
  • ২১৪ বার

বিনোদন ডেস্কঃ  
ছোটবেলার বন্ধু সোনু (কার্তিক আরিয়ান) আর টিটু (সানি সিং)। সোনু চিরকালই টিটুকে বাঁচাতে তৎপর। একসময়ে টিটুর জীবনে আসে সুইটি শর্মা (নুসরত ভারুচা)। এরপরই টিটু ঠিক করে সে বিয়ে করবে। আর সোনু চায় যাতে বিয়ের মতো ঝামেলায় টিটু না পড়ে। এর জন্য টিটুকে বাঁচাতে সব রকমের চেষ্টা করতে থাকে সোনু।
‘সনু কে টিটু কি সুইটি’ ছবির গল্পের ভাবনা। এই একটিমাত্র ছবিতে অভিনয় করে তরুণদের মাঝে দারুণ জনপ্রিয় হন কার্তিক আরিয়ান। অসংখ্য মেয়ের তাঁর প্রেমে পাগলপ্রায় অবস্থা। এবার ঠিক তেমনি একটি ঘটনা ঘটেছে।
সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, একটি মেয়ে তাঁর বন্ধুদের নিয়ে কার্তিক আরিয়ানের বাড়ির সামনে অপেক্ষা করছেন। খবর পেয়ে বলিউডের এই হার্টথ্রব নায়ক বাড়ির বাইরে বেরিয়ে আসেন। দেখেই মেয়েটি হাঁটু গেড়ে মাটিতে বসে কার্তিক আরিয়ানকে প্রেম নিবেদন করেন। ভক্তের এমন কাণ্ড দেখে আপ্লুত হন কার্তিক আরিয়ান। তাঁকে জড়িয়ে ধরেন। ওই সময় মেয়েটি কাঁপছিলেন। বললেন, ‘তোমাকে অনেক ভালোবাসা।’ মেয়েটির সঙ্গে তিনি সেলফি তোলেন। তারপর হাসিমুখে বাড়ি ফেরেন মেয়েটি।
জানা গেছে, মেয়েটি ১৫ দিন ধরে কলেজে না গিয়ে বন্ধুদের সঙ্গে নিয়ে কার্তিক আরিয়ানের বাড়ির সামনে দীর্ঘ সময় অপেক্ষা করেছেন। কার্তিক আরিয়ানকে একঝলক দেখার জন্যই এমনটা করেছেন তিনি। তবে শেষ পর্যন্ত কার্তিক আরিয়ান ভক্তকে নিরাশ করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ