সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

কাকে ভোট দিলেন বুশ?

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২০৬ বার

অনলাইন ডেস্কঃ  ভোট দিয়েছেন রিপাবলিকান পার্টি থেকে নির্বাচিত যুক্তরাষ্ট্রের ৪৩তম প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ। ভোট দিয়েছেন বুশের স্ত্রী সাবেক ফার্স্ট লেডি লরা বুশও।

সংবাদমাধ্যম প্রেস হেরাল্ড জানিয়েছে,  গত ১৫ অক্টোবরই সস্ত্রীক আগাম ভোট দিয়েছেন বুশ। তবে তারা কাকে ভোট দিয়েছেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। বিষয়টি তারা গোপন রাখবেন বলে জানা গেছে।

জর্জ বুশের মুখপাত্র ফ্রেডি ফোর্ড বলেছেন, গত নির্বাচনে ভোট কোথায় দিয়েছেন জানালেও এবার সাবেক প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি কাকে ভোট দিয়েছেন তা জানাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।  বুশ প্রেসিডেনশিয়াল রাজনীতি থেকে অবসর নিয়েছেন। তারা ভোটের বিষয়টি গোপন রাখবেন। এই তথ্য শুধু তারাই জানবেন। এই ব্যক্তিগত বিষয়ে এবার তারা কোনো কিছুই জানাবেন না।

জর্জ বুশ ও ডোনাল্ড ট্রাম্প দুজনেই রিপাবলিকান হলেও দুজনের মধ্যে নিরব দ্বন্দ্ব রয়েছে বলে আমেরিকার বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত।

এর পেছনের কারণ হিসেবে যে ঘটনাকে দায়ী করা হচ্ছে,  ২০১৬ সালের নির্বাচনে বুশকে কটাক্ষ করে বক্তব্য আর মন্তব্য করেছিলেন ট্রাম্প। যে কারণে প্রকাশ্যে বিরোধিতা না দেখালেও ট্রাম্পকে সমর্থন করেন না আমেরিকার দুইবারের প্রেসিডেন্ট বুশ।

গুঞ্জন আছে ,বুশ ডেমোক্র্যাটদের মনোনীত প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনকে সমর্থন করেন। যদিও প্রকাশ্যে সে সমর্থনের বিষয়টি কখনওই দেখা যায়নি।

যে কারণে অনেকের মনে চাপা প্রশ্ন, সাবেক এই প্রেসিডেন্ট কী তাহলে জো বাইডেনকে ভোট দিলেন, যা তিনি জানাতে চান না?

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ