রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

ঐতিহ্যবাহী এম এ মান্নান মেধাবৃত্তি ২৯ নভেম্বর শুক্রবার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ৫৮৩ বার

স্টাফ রিপোর্টার: জেলার দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া ঐতিহ্যবাহী এম এ মান্নান প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষা আগামী ২৯ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে। প্রতিবছরের ন্যায় এবারো ডুংরিয়া উত্তরণ ক্লাব ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের ব্যবস্থাপণায় বৃত্তি সফল করতে সকল প্রকার প্রস্তুতি নিচ্ছে উত্তরণ ক্লাব। এম এ মান্নান প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষায় জেলার দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর ও সুনামগঞ্জ সদরের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া বাজাররের শাহ রাইয়ান স্টোর, শান্তিগঞ্জ বাজার আদর্শ লাইব্রেরী, নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ সদর উপজেলার পাঞ্জেরি লাইব্রেরী, জগন্নাথপুর উপজেলার আব্দুল খালিক সরকারী প্রাথমিক বিদ্যালয়, প¤পা ডিজিটাল স্টোডিও থেকে আবেদনপত্র সংগ্রহ করে ২৩ নভেম্বরের মধ্যে জমা দিতে হবে।

এব্যাপারে ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন বলেন ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম বলেন, আমাদের ব্যবস্থাপনার কোন ঘাটতি নেই। উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়েই আমরা বৃত্তি পরীক্ষা স¤পন্ন করবো। শিক্ষার্থীরা যাতে সুন্দরমত পরীক্ষা দিতে পারে আমরা সকল ব্যবস্থা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ