শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ জনের মরদেহ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ২৩৯ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
রাজধানীর গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে পাঁচ করোনা রোগীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ৯টা ৫৫ মিনিটে হাসপাতালটির নিচের প্রাঙ্গণে করোনাভাইরাসের রোগীদের জন্য খাটানো তাঁবুতে আগুন লাগে। এসি বিস্ফোরণের ফলে এ আগুন লেগেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এক কর্মী।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার কামরুল আহসান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এখন পর্যন্ত ৫ জনের মরদেহ উদ্ধার করা গেছে। নিহতের মধ্যে চার জন পুরুষ ও একজন নারী।
নিহতরা হচ্ছেন- খোদেজা বেগম (৭০), রিয়াজ উল আলম (৪৫), মাহবুব (৫০), মনির হোসেন (৭৫) ও ভারনন এ্যান্থনী পল (৭৪)। এরমধ্যে খোদেজা বেগম ২৫ মে, রিয়াজুল আলম ২৭ মে, মাহবুব ১৫ মে, মনির হোসেন ১৬ মে এবং অ্যান্থনি পল ২৫ মে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে জানা গেছে।
আগুনের সুত্রপাত বিষয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের এক কর্মী যুগান্তরকে বলেন, এসি বিস্ফোরণের ফলে এ আগুন লেগেছে। রাত ১০টার কিছু পরই আমরা আগুন নিয়ন্ত্রণে এনেছি।
তিনি বলেন, করোনা রোগীর জন্য নিচতলায় চারটি আইসোলেশন কক্ষ ছিল। সামনের কক্ষের রোগীরা বের হতে পারলেও ভেতরে একটি কক্ষ থেকে ৫ জন রোগী বের হতে পারেননি। তারা এ দুর্ঘটনায় মারা গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ