মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

আজ পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে বরণ করে নিতে লাখো জনতার অধীর অপেক্ষা

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯
  • ৪০৮ বার

স্টাফ রিপোর্টার ::ভিআইপি আসন খ্যাত সুনামগঞ্জ-৩ আসনের তিন বারের নির্বাচিত সাংসদ সুনামগঞ্জের উন্নয়নের রুপকার, মাঠি ও মানুষের নেতা সজ্জন রাজনীতিবিদ আলহাজ্জ্ব এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রী হওয়ায় আনন্দের জোয়ারে বাসছে গোটা হাওর জনপদ।

মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর আজ ১১ জানুয়ারী নিজ আসনে আসছেন তিনি। তাই আজ মন্ত্রীকে সংবর্ধনা দিয়ে বরণ করে নিতে অধীর অপেক্ষায় দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাসহ লাখো জনতা। কারন আজ তাদের ঘরের ছেলে ঘরে ফিরবেন।

মন্ত্রীর আগমনকে ঘিরে আনন্দে আত্মহারা সুনামগঞ্জ-৩ আসন বাসী। প্রিয় নেতাকে বরণ করতে দুই উপজেলার পক্ষ থেকে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। হাজারো মোটর সাইকেল, কার, বাস নিয়ে জনতা প্রস্তুত প্রিয় নেতাকে বরণ করার জন্য। এখন শুধু মন্ত্রীর আগমনের অপেক্ষায় দলীয় নেতা-কর্মীসহ দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরের আপামর জন-সাধারণ।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের আগমনকে ঘিরে দুই উপজেলা জুড়ে সাজ সাজ উৎসবের আমেজ বিরাজ করছে। জানা যায়, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সকালে ঢাকা থেকে একটি বিশেষ বিমান ফ্লাইটে সিলেট বিমান বন্দরে আগমন করবেন। তাঁর আগমনে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠন সহ সর্বস্থরের জনগণ সহ গাড়ী যোগে সকাল ১১টায় শোভাযাত্রার মাধ্যমে তাদের প্রিয় নিতাকে বরণ করবেন। দীর্ঘদিন পর সুনামগঞ্জের যোগ্য নেতা বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নানকে পুর্নমন্ত্রী করায় উষ্ণ ভালোবাসায় বরণ করার আশায় অপেক্ষারত দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর তথা সুনামগঞ্জবাসী। দুই উপজেলাবাসীর প্রানের স্পন্দন, উন্নয়নের সারথীকে বরণ করতে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন সজ্জন এই রাজনীতিবিদ প্রিয় নেতার জন্য। প্রিয় নেতা, উন্নয়নের অগ্রদূতকে পুনরায় নৌকার মাঝি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গুনগানেরও কমতি নেই এখানে। গোটা সুনামগঞ্জবাসীকে আলোকিত করা এই আলোক বর্তিকার অপেক্ষার প্রহর যেন কাটছেনা কেউরই। সবাই তাকিয়ে আছেন নেতা কখন আসবেন, উন্নয়নের অগ্রদূত কখন আসবেন। সত্যিই এই ভালোবাসায় নেই কোন পাপ, নেই কোন সংশয়, নেই কোন ধোকাবাজি এই ভালোবাসায় প্রকৃত প্রেমের উজ্জ্বল আলো রয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী জানান, প্রিয় নেতাকে স্বাগত জানাতে, বরণ করে নিতে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। এখন শুধু নেতার অপেক্ষায় উনি আসলেই আমাদের প্রস্তুতিগুলো সাফল্য মুখ দেখবে। আমরা আছি আমাদের বীর পুরুষের অপেক্ষায়। আমরা আছি আমাদের উন্নয়নের অগ্রদূতের অপেক্ষায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ