বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

আগুন থেকে ঐশ্বরিয়ার ম্যানেজারকে বাঁচালেন শাহরুখ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ২৭৫ বার

বিনোদন ডেস্কঃ  
বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের দীপাবলি পার্টি বলে কথা। গত সোমবার এক ছাদের নিচে মিলিত হয়েছিলেন বলিউডের প্রথম শ্রেণির তারকারা। দীপাবলির পার্টি, আর তাতে আতশবাজি পুড়বে না, তা কি হয়? নানা ধরনের তারাবাতি, ঝাড়বাতি, মরিচবাতি ও আতশবাজিতে বচ্চনদের বাড়ির উঠান আর আকাশ আলোকিত হয়েছে। কিন্তু অঘটন ঘটতে কি আর সময় লাগে! হঠাৎ কারও বাতি বা আতশবাজি থেকে আগুন ধরে গেল ঐশ্বরিয়া রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের লেহেঙ্গায়। তবে বলিউডের বাদশাহ শাহরুখ খান ছিলেন পাশেই। আর তিনি যে কেবল পর্দার হিরো নন, বাস্তবেও হিরো, সেই প্রমাণ দিলেন।
কেউ এগিয়ে আসার আগেই শাহরুখ খান গায়ের জ্যাকেট খুলে অর্চনাকে সাহায্য করার জন্য ঝাঁপিয়ে পড়লেন। বাঁচাতে পেরেছেন অনেকটাই। তবে ততক্ষণে অর্চনা সদানন্দের শরীরের প্রায় ১৫ শতাংশ পুড়ে গেছে। আগুনের আঁচ ছাড়েনি শাহরুখ খানকেও। তাঁকেও পুড়িয়েছে। তবে তা গুরুতর কিছু নয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরেছেন তিনি। ঘটনাটি ঘটে দিবাগত রাত তিনটা নাগাদ।
অর্চনা সদানন্দকে দ্রুত মুম্বাইয়ের নানাভাতি হাসপাতালে ভর্তি করা হয়। পুড়ে গিয়েছে তাঁর ডান পা ও হাত। সংক্রমণ এড়াতে তাঁকে রাখা হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে। তিনি আশঙ্কামুক্ত। দ্রুত আরোগ্যলাভ করবেন বলে আশ্বস্ত করেছেন চিকিৎসকেরা।
স্থানীয় পুলিশ ইতিমধ্যে অর্চনা সদানন্দের বক্তব্য রেকর্ড করেছেন। সেখানে অর্চনা জানান, এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত একটা দুর্ঘটনা। এই ঘটনায় কাউকে দায়ী করেননি তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ