রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার-প্রতিমন্ত্রী এম এ মান্নান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ২৭৭ বার

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, ‘বর্তমান আওয়ামীলীগ সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়নে সল্প সময়ে বাংলাদেশে যে অগ্রগতি হয়েছে তা এক বিরল দৃষ্টান্ত।

তারই ফলশ্রুতিতে বাংলাদেশ এখন সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে আওয়ামীলীগ সরকার গঠনের পর বিদ্যুতের উৎপাদন বেড়েছে। গ্রামাঞ্চলের মানুষেরা পাচ্ছে সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা ;পাচ্ছে অপরিমেয় উন্নয়নের ছোয়া,গ্রামাঞ্চল সহ বিদ্যুতের আলোয় আলোকিত হবে দেশের প্রতিটি পরিবার।

আওয়ামীলীগ সরকারের উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। দেশ এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নাই।তিনি আরও বলেন,হাওরবাসীর জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক,হাওরাঞ্চলের মানুষের কোন উন্নয়ন প্রকল্প নিয়ে গেলেই প্রধানমন্ত্রী সাথে সাথে অনুমোদন দিয়ে দেন। তাই দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগ সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে।’

শনিবার(৬ অক্টোবর)সকাল সাড়ে ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ,সাপের কোনা,দুর্গাপুর ও মৌখলা গ্রামের নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি। সভায় পশ্চিম বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সুফি মিয়ার সভাপতিত্বেে ও আওয়ামীলীগ নেতা আবদাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,সুনামগঞ্জ পল্লিবিদ্যুৎ সমিতির জি এম অখিল কুমার সাহা,দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ( ওসি)ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম,আওয়ামীলীগ নেতা জমির মিয়া,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি জুবেল মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম। সভায় আরও বক্তব্য রাখেন,উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী,ইউনিয়ন যুবলীগ নেতা হযরত আলী,আশিক মিয়া।এসময় উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা আলমগীর হোসেন, সাজিদুর রহমান,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি এইচ আর হাবিব,ইউনিয়ন ছাত্রলীগ নেতা মামুন,আহমেদ,রিয়াজ,জাকেরিন ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষসহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ