বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘জনপ্রশাসন পদক’ পেলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: সাবিরুল ইসলাম

‘জনপ্রশাসন পদক’ পেলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: সাবিরুল ইসলাম

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
ব্যক্তিগত পর্যায়ে সাধারণ ক্ষেত্রে ‘জনপ্রশাসন পদক-২০১৮’ পেয়েছেন মুক্তিযোদ্ধার সন্তান জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়নের জন্য তিনি এ পদক পেয়েছেন। আগামী ২৩ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে এই পদক গ্রহণ করবেন তিনি।

জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ইতোমধ্যে সুনামগঞ্জের ৩১টি ইউনিয়ন পরিষদে ‘ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি’ স্থাপন করেছেন এবং অবশিষ্ট ইউনিয়নসমূহে মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কাজ চলমান রয়েছে। উল্লেখ্য, মো. সাবিরুল ইসলাম ২০১৭ সালের ২১ মে সুনামগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি পাবনা জেলার সদর উপজেলার বাসিন্দা। মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক আমিনুল ইসলাম বাদশার ছেলে তিনি। পদক পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com