বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: ‘ডন’র বিরুদ্ধে ছাত্রলীগ নেতা জাহিদুলের অভিযোগ

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: ‘ডন’র বিরুদ্ধে ছাত্রলীগ নেতা জাহিদুলের অভিযোগ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::

দক্ষিণ সুনামগঞ্জে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করা হয়েছে। শনিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বরাবরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম লিখিত ভাবে এই অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার আগেই সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আজিজুস সামাদ ডন কে আওয়ামী লীগের দলীয় মনোনীত পদপ্রার্থী উল্লেখ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা চালানো হচ্ছে। গত ১৫ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্টার দিয়ে প্রচারণা চালানো হয়। এতে করে আরেক দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংসদ সদস্য, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এবং আজিজুস সামাদ ডনের সমর্থকদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর পাশাপাশি নির্বাচনী বিধি লঙ্ঘন করা হয়েছে। অভিযোপত্রের সঙ্গে ফেসবুকে আপলোড করা পোস্টারের ফটোকপি সংযুক্ত করা হয়। তবে ফেসবুকের কোন আইডি থেকে প্রচারণা করা হয়েছে তা অভিযোগপত্রে উল্লেখ করা হয়নি। অভিযোগপত্রটি গ্রহণ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ অভিযোগের সত্যতা নিশ্চিত করেন জানান, প্রার্থীতা চুড়ান্ত না হয়েও দলীয় প্রতিক নিয়ে সামাজিক মাধ্যমে প্রচারণা চালিয়ে চরম ভাবে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করেছেন আজিজুস সামাদ ডন ও তার সমর্থকরা। অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com