বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী 

শান্তিগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী 

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ  উপজেলায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে একযোগে সারাদেশে প্রাণিসম্পদ প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ এরই ধারাবাহিকতায় শান্তিগঞ্জেও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন ‘প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’ এর সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আযোজনে উপজেলা পরিষদের প্রাঙ্গণে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪  অনুষ্ঠিত হয়।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা’র সভাপতিত্বে ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মাজিদুল ইসলাম তপন এর সঞ্চালনায়  প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন করেন সদ্য সাবেক পরিকল্পনা মন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের বর্তমান সাংসদ আলহাজ্ব এমএ মান্নান এমপি। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ যোবায়ের হোসেন।
এসময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক মোঃ হাসনাত হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ  আলমগীর হোসেন, কৃষি কর্মকর্তা খন্দকার সুহাইল আহমদ, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহ-সভাপতি নুরুল হক, আবু সাঈদ,  সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ ও সদস্য বায়েজিদ অপি সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
দিনব্যাপী প্রদর্শনীর পর ৩ ক্যাটাগরিতে ৪০ টি স্টলের মধ্যে বিজয়ী হওয়া ১১ জন খামারীদের মাঝে পুরস্কার ও সকল অংশগ্রহণকারীদের মধ্যে সনদ প্রদান করেন অতিথিবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com