বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা 

শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা 

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ এপ্রিল) সকালে হিজল বাড়িতে মুনশি আরফান আলী বৈঠক খানায় শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সীতু এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ সেলিম রেজার পরিচালনায় ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পরিকল্পনা মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রানালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেন, আমি সামান্য কিছু কাজ আমার এলাকার জন্য করতে পেরেছি। সেই কাজ যদি আমাদের উপকার হয় আমি ধন্য। প্রথমে একটা কথা বলা উচিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কোন দলীয় নির্বাচন নয়। আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিস্কার বলেছেন, আওয়ামী লীগ দলীয়ভাবে প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিবে না। আওয়ামী লীগের কেউ যদি নির্বাচন করে সে করবে তার দায়িত্বে এবং তার জন্য আমাদের দোয়া থাকলো। সে যদি ভালো লোক হয় এলাকায় আমাদের দলীয় নেতৃবৃন্দ আছেন তারা বিচার করবেন। ঢাকায় বসে আমাদের পক্ষে বিচার করা সম্ভব না।
এম এ মান্নান এমপি আরও বলেন, আমাদের আবেগ থেকে সরে এসে, ব্যক্তিগত স্বার্থের উর্দ্ধে উঠে এলাকার উন্নয়ন, এলাকার সকল মানুষের স্বার্থে, আমাদের সন্তানদের উন্নয়নের স্বার্থে এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে অবস্থান নিয়ে সকল বাঙালি সকল বাংলাদেশী সকল হাওরবাসী আমরা সবাই মিলে আমাদের পরিকল্পনা তৈরি করবো। আমাদের অবস্থান হবে উন্নয়নের পক্ষে আধুনিকতার পক্ষে যোগাযোগের পক্ষে, শিক্ষার পক্ষে, বিদ্যুৎতের পক্ষে, স্বাস্থ্যের পক্ষে।
মনে রাখবেন আওয়ামী লীগ একটা দল সবসময় মানুষের পাশে থাকে। তাই আপনারা আওয়ামী লীগ সরকারের পাশে থাকবেন। এমপি মন্ত্রী বড় বিষয় নয় আমি সামান্য এক মানুষ, আমি শান্তিগঞ্জ বাস করি এই পরিচয়ে মরতে চাই অন্য পরিচয়ে নয়।
আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে উন্নয়নের স্বার্থে মন্দ লোকের বিরুদ্ধে আমাদের এক হতে হবে। চেয়ারম্যান কে হবেন আমার পুত্র না তার বন্ধু এর বিচারক আমি নই। এলকার স্বার্থে সিদ্ধান্ত আপনাদেরই নিতে হবে। আর বেশি কিছু নয়, সবাইকে বাংলা নববর্ষের আগাম শুভেচ্ছা ও ঈদ মোবারক।
এর আগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাসনাত হোসেন। এসময় লন্ডন থেকে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী  সাদাত মান্নান অভি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন,  মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান  দোলন রানী তালুকদার, কোষাধ্যক্ষ মো: রুকনুজ্জামান রুকন, উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়জুর রহমান, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিক খান, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল, পশ্চিম পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান লালন, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো জুবেল আহমেদ, দরগাপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি মনির উদ্দিন, পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম,  উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ, জেলা ছাত্র লীগের উপ সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো নাইম আহমেদ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আজিজ রেজা।
এসময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য  হাজী তহুর আলী, সমুজ আলী, নুরুল আমীন,  সহ সভাপতি ও জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আব্দুল বাছিত সুজন, মোঃ তেরাব আলী, মাওলানা আব্দুল কাইয়ুম, জ্যোতিভূষণ তালুকদার ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির, গোলাম মুস্তফা, জামিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: শহিদুল ইসলাম, হাজী সৈয়দুর রহমান,আইন সম্পাদক এডভোকেট বশির আহমদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক চুরুখ মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শহীদুর রহমান শহিদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদাল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাহিন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলদার হোসেন দিলিপ। বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুক পারভেজ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আতাউর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়জুল করিম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ললিত রঞ্জন দাস, শ্রম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাউফুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক লিংকন তালুকদার, সহ- দপ্তর সম্পাদক মো: নিজাম উদ্দিন, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক ফেরদৌস আহমদ, সদস্য মোঃ জাহাঙ্গীর আলম প্রমূখ।
এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ  সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ, যুবলীগ- ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com