বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারার শুটকী তৈরির কাজ পরিদর্শনে শান্তিগঞ্জের সিবিও সদস্যরা

দোয়ারার শুটকী তৈরির কাজ পরিদর্শনে শান্তিগঞ্জের সিবিও সদস্যরা

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সিবিও সদস্যরা মৎস্য অধিদপ্তর, বাংলাদেশ এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার বাস্তবায়নে কমিউনিটি বেইজড ক্লাইমেট রেজিলিয়েন্ট ফিশারিজ এন্ড একুয়াকালচার ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ প্রকল্পের আওতায় অভিজ্ঞতা বিনিময় সফর করেন দোয়ারাবাজার উপজেলার আমবাড়ী শুটকী পল্লীতে।

 

 

 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় অভিজ্ঞতা বিনিময়ে সুনামগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা, শান্তিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা, শান্তিগঞ্জের ইনাতনগর ও জয়কলস গ্রামের ২০ জনের সদস্য নিয়ে পৌছালে শুটকী ব্যবসায়ী দয়াময় দাস তাদের স্বাগতম জানান।

 

দোয়ারাবাজার উপজেলা মৎস্য কর্মকর্তা তুষার কান্তি বর্মণের পরিচালনায় আয়োজিত অভিজ্ঞতা বিনিময় সভায় মতামত পেশ করেন সুনামগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা শামশুল করিম, শান্তিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার ফিল্ড কো-অর্ডিনেটর শফি উল্লাহ্ ও মাঠ সহায়তাকারী নিপেশ পাল, আমবাড়ী শুটকী পল্লীর ব্যবসায়ী দয়াময় দাস, রাখাল ও সাবেক ইউপি সদস্য মছব্বির মিয়া প্রমুখ।

 

 

শান্তিগঞ্জ সিবিও সদস্যগণ কে আমবাড়ী শুটকী পল্লীর দয়াময় দাস ও রাখাল দাস তাদের বিস্তারিত কার্যক্রম তুলে ধরেন এবং সকল কিছু পর্যবেক্ষণ করে সদস্যবৃন্দ অত্যন্ত অনুপ্রাণিত হন এবং তারা নিজেরাও ভবিষ্যতে শুটকী মাছের ব্যবসায় সফল হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com