বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বরিশালের কাছে হেরে বিপিএল থেকে সিলেটের বিদায়

বরিশালের কাছে হেরে বিপিএল থেকে সিলেটের বিদায়

স্পোর্টস ডেস্কঃ প্রথম ৫ ম্যাচ হারলেও দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল সিলেট স্ট্রাইকার্স। তবে বিপিএলের বর্তমান রানার-আপরা শেষ চারে উঠতে পারল না। আসরের ৩৫তম ম্যাচে ফরচুন বরিশালের কাছে হেরে ছিটকে গেছে সিলেট, বাকি একটি ম্যাচ শুধুই আনুষ্ঠানিকতার।

 

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। আহমেদ শেহজাদের সাথে ইনিংসের সূচনা করে গড়েন ২৩ রানের জুটি। ১১ বলে ১৭ রান করে তানজিম হাসান সাকিবের শিকার হয়ে বিদায় নেন শেহজাদ। পাকিস্তানি এই ক্রিকেটার হাঁকান ৩টি চার।

এর খানিক পর তামিমও ৩টি চার হাঁকিয়ে ১৮ বলে ১৯ রান করে ফেরেন সাজঘরে, এবারো শিকারি সেই তানজিম সাকিব। এরপর কাইল মেয়ার্স ক্রিজে নেমে সৌম্য সরকারের সাথে হাল ধরার চেষ্টা করেন। তবে হ্যারি টেক্টরের বলে দারুণ ক্যাচ লুফে নিয়ে সৌম্যকে (৮ বলে ৮ রান) প্যাভিলিয়নের পথ দেখান তানজিম।

চতুর্থ উইকেটে দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও কাইল মেয়ার্স। দুজনের ৮৪ রানের জুটিতে বরিশাল পায় বড় পুঁজির ভিত। তিনটি করে চার-ছক্কায় ৩১ বলে ৪৮ রান করে বিদায় নেন মেয়ার্স, তবে মুশফিক তুলে নেন অর্ধশতক।

তবে পঞ্চাশের মাইলফলকে পা রাখার পরপরই তাকেও ফিরতে হয় সাজঘরে। বিদায় নেওয়ার ৩২ বলে করেন ৫২ রান, তিনিও হাঁকান তিনটি করে চার-ছক্কা। শেষদিকে মেহেদী হাসান মিরাজের ৭ বলে ১৫ ও মাহমুদউল্লাহ রিয়াদের ১২ বলে অপরাজিত ১২ রানের দুই ইনিংসে ভর করে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে বরিশাল।

জবাব দিতে নেমে বিভীষিকার মতো শুরু হয় সিলেটের। স্কোরবোর্ডে কোনো রান তোলার আগেই বিদায় নেন হ্যারি টেক্টর ও জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। জাকির হাসানও সুবিধা করতে পারেননি। অ্যাঞ্জেলো পেরেরা, মোহাম্মদ মিঠুন, রায়ান বার্লরা ব্যর্থতার পরিচয় দিলে চাপ বর্তায় বেনি হাওয়েল ও আরিফুল হকের কাঁধে।

চাপের মুখে অর্ধশতক হাঁকান দুজনই, তবে তা দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না। হাওয়েল ৩২ বলে ৫৩ ও আরিফুল ৩১ বলে ৫৭ রান করে সাজঘরে ফেরেন। ২ উইকেট হাতে রেখে ১৮ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে সিলেট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com