শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু মডেল গ্রাম ডুংরিয়ার সভাপতি নজরুল, সম্পাদক জহিরুল  একুশের প্রথম প্রহরে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে ভাষা শহীদদের স্মরণে সুলেমান জায়গীরদার অর্গানাইজেশনের  শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন শান্তিগঞ্জে বিজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন দোয়ারার শুটকী তৈরির কাজ পরিদর্শনে শান্তিগঞ্জের সিবিও সদস্যরা সংসদে ব্যারিস্টার সুমনের ভুল ধরিয়ে দিলেন প্রধানমন্ত্রী এবার সংসদে স্বরাষ্ট্রমন্ত্রীকে যে প্রশ্ন করলেন ব্যারিস্টার সুমন ডিম পেঁয়াজ ও ব্রয়লার মুরগি চড়া দামে বিক্রি, বেড়েছে আদা-রসুনের দাম শান্তিগঞ্জের সিবিও সদস্যগণ দোয়ারাবাজারে শুটকী মাছ তৈরির কাজ পরিদর্শনে 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করতে চাই: এমপি মান্নান 

শান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করতে চাই: এমপি মান্নান 

স্টাফ রিপোর্টারঃ পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন
আমার রাজনীতির উদ্দেশ্য সাধারণ মানুষের জন্য কাজ করা। গ্রামের সাধারণ পরিবারে আমার জন্ম। আমি দেখেছি গ্রামের কষ্ট, দুর্দশা। তাই আমি রাজনীতিতে এসেছি গ্রামের জন্য কাজ করতে। আমি কিছু কাজ করেছি। সকল কাজ কেউই করতে পারে না। আরও অনেক কাজ বাকি রয়েছে। হতাশ হওয়ার কোনো কারণ নেই। আওয়ামী লীগ আছে, শেখ হাসিনা আছেন, কাজ হবে।
বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে ২০২৩-২০২৪ অর্থ বছরের বিভিন্ন ক্রীড়া ক্লাব/প্রতিষ্ঠানের অনূকূলে আর্থিক অনুদান প্রদান ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷
এম এ মান্নান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ৷ এখন দেশের প্রতিটি জায়গায় উন্নয়নের আলো ঝলমল করছে। বিশেষ করে গ্রামের দিকে সরকার বেশি গুরুত্ব দিচ্ছে৷ গ্রামাঞ্চলে আইকনিক সড়ক, ব্রীজ কালভার্ট, টিউবওয়েল ল্যাট্রিন দেয়া হচ্ছে যা কেউ চিন্তাই করতে পারেনি। এর একটাই মূল উদ্দেশ্য, আমরা গ্রামকে শহরে রূপান্তর করবো। এজন্য যা প্রয়োজন সব করা হবে৷ আমি মন্ত্রী না হলেও চলমান সকল কাজ অবশ্যই হবে৷ আমরা সবাইকে নিয়ে শান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রূপান্তর করতে চাই।
উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকবাল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন।
এসময় উপস্থিত ছিলেন জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রাইজুল ইসলাম, কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, প্রাণিসম্পদ কর্মকর্তা জুবায়ের আহমদ,  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভুইয়া ও সমবায় কর্মকর্তা মাসুদ আহমদ প্রমুখ৷ এরপর বিভিন্ন স্কুলের প্রধানদের হাতে অনুদানের চেক তুলে দেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
এরআগে সকাল ৯ টায় ডুংরিয়া বাজার থেকে জামলাবাজ পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও সকাল ১০ টায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় অংশগ্রহণ করেন এম এ মান্নান এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com