বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কাজের মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে চাই আমরা : পরিকল্পনামন্ত্রী

কাজের মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে চাই আমরা : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী সুনামগঞ্জের হাওরপাড়ের মানুষদের ভালোবাসেন। হাওরের মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি বড়বড় প্রকল্প দিয়েছেন। তার নেতৃত্বে সুনামগঞ্জের বিশ্ববিদ্যালয় হচ্ছে, টেক্সটাইল ইন্সটিটিউট হয়েছে, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হয়েছে, উড়াল সড়ক হচ্ছে এবং শীগগির রেল আসবে সুনামগঞ্জে। সুনামগঞ্জকে উন্নয়নের আলোয় আলোকিত করতে আরও বড়বড় প্রকল গ্রহণ করা হবে। চারিদিকে শুধু কাজ আর কাজ। কাজের মাধ্যমেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই আমরা৷ সুতরাং সবাইকে নিজের কাজেই নিজেই করতে হবে৷

বৃহস্পতিবার(২৫ মে) দুপুর শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চত্তরে হাওরাঞ্চলে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগীদের মাঝে মুরগী ও ভেড়া বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামানের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা: মো: মারুফ হোসেন, হাওর অঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ডা: মো: গোলাম কবির, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা: মো: খালেদ সাইফুল্লাহ ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা বিমল কুমার দাস প্রমুখ। এসময় রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুফলভোগীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com