শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রমজানে মুসলিম ভাই-বোনদের যাতে কোনো অসুবিধা না হয়: মমতা

রমজানে মুসলিম ভাই-বোনদের যাতে কোনো অসুবিধা না হয়: মমতা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, রমজান চলছে; মুসলিম ভাই-বোনদের যাতে কোনো অসুবিধা না হয়। এ জন্য হিন্দু সম্প্রদায়ের লোকজনদের দায়িত্বও দেন তিনি।

সোমবার রাজ্যের খেজুরির জনসভা থেকে এমন বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে ৬ এপ্রিল অর্থাৎ হনুমান জয়ন্তীর দিন ফের সহিংসতা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন বাংলার মুখ্যমন্ত্রী। ওই দিন প্রকাশনকে সতর্ক থাকার নির্দেশও দেন তিনি।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এদিন জনসভায় মমতা নাম না করে গেরুয়া শিবিরের (বিজেপি) দিকে আঙুল তুলে বলেন, ‘আর একটা দিন আমি প্রশাসনকে সতর্ক করব, ৬ তারিখটা মনে রাখবেন। আমাদের ছেলে-মেয়েরাও। আমরা বজরংবলীকে সম্মান করি। কিন্তু ওরা যেন দাঙ্গার নামে আবার কোনো প্ল্যান করতে না পারে। এটা মাথায় রেখে দেবেন। সারা ভারতবর্ষে ওরা এটা করছে।’

এ প্রসঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘৬ তারিখটা আমি হিন্দু ভাই-বোনদের দায়িত্ব দিয়ে রাখব। রমজান চলছে। মুসলিম ভাই-বোনদের যাতে কোনো অসুবিধা না হয়। গ্রামে গ্রামে, জেলায় জেলায় ওদের সুরক্ষা দেবেন।’

প্রতিবেদনে বলা হয়েছে, এর আগেও রেড রোডের ধরনা মঞ্চ থেকে রামনবমীর দিন বিশৃঙ্খলার আশঙ্কা প্রকাশ করেছিলেন মমতা। মঞ্চ থেকে তিনি বলেছিলেন, রামনবমীর দিন কেউ করতেই পারেন, মিছিল করতেই পারেন। কিন্তু মুসলিম এলাকায় মিছিল নিয়ে গিয়ে অশান্তি করার চেষ্টা হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

কিন্তু তার এই সতর্কতার পরও হাওড়া, ডালখোলা, রিষড়া এলাকায় সহিসংতার ঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com