বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আইজিপির সাথে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া’র সৌজন্য সাক্ষাৎ

আইজিপির সাথে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া’র সৌজন্য সাক্ষাৎ

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল মামুন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য জননেতা এস এম নুনু মিয়া।
বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) বিকেলে ২টায় পুলিশের আইজিপি কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।
এসময় বিশ্বনাথ উপজেলা পরিষদের পক্ষ থেকে এস এম নুনু মিয়া তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তিনি ধন্যবাদ জানিয়ে ওসমানী নগর ও বিশ্বনাথের বাংলাদেশ পুলিশ বাহিনীর উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।
এসময় আইজিপি নুনু মিয়াকে ছোট ভাই উল্লেখ করে বিশ্বনাথ উপজেলায় উন্নয়মূলক কাজ বেগবান করতে বলেন। তিনি বলেন, সন্ত্রাস ও অরাজকতা দমন ও শান্তিশৃঙ্খলা রক্ষায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকা প্রশংসনীয়। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশ পুলিশ কার্যকর ভূমিকা পালন করছে।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে বাংলাদেশ পুলিশের সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। ফলে দেশে জঙ্গিবাদ দমন ও সন্ত্রাস নিরসন সম্ভব হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রলীগ নেতা ফয়েজ আহমদ।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com