বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ব্রাজিল সাপোর্টারদের মোটরসাইকেল শোভাযাত্রা আর স্লোগানে স্লোগানে মুখরিত শান্তিগঞ্জ

ব্রাজিল সাপোর্টারদের মোটরসাইকেল শোভাযাত্রা আর স্লোগানে স্লোগানে মুখরিত শান্তিগঞ্জ

স্টাফ রিপোর্টার:: চারিদিকে চলছে কাতার ফুটবল বিশ্বকাপের উন্মাদনা। বিশেষ করে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে এর রেষ একটু বেশিই। বিশ্বকাপের মঞ্চে রাজার বেশে শেষ ষৌলতে পা রেখেছে ব্রাজিল। আজ রাতেও ব্রাজিল-ক্যামেরুনের মধ্যকার ম্যাচ। এই ম্যাচকে সামনে রেখে বিশাল মোটর সাইকেলশোভাযাত্রা করেছেন স্থানীয় ব্রাজিল সমর্থকরা।
শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে শান্তিগঞ্জ বাজার থেকে থেকে এ শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রায় ব্রাজিলের সমর্থকরা দলের সমর্থনে ব্যান্ডের সুরে সুরে মধুর মধুর স্লোগান দেওয়াসহ বিশ্বকাপের থিম সং বাজিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।
ব্রাজিলের সমর্থকদের গায়ে ব্রাজিলের জার্সি এবং হাতে বাংলাদেশ ও ব্রাজিলের পতাকা ও প্রত্যেকের মুখে ব্রাজিলের পতাকার হলুদ ও সবুজ রং দিয়ে পতাকা আঁকতে দেখা যায়।
কথা হলে শোভাযাত্রায় অংশ নেয়া জুনাইদ হোসেন জাভেদ, আলীম, হাসান, হোসাইন, রুবেল, ছালিক,ফুয়াদ,তানভীর, রবিন,শাহিন,নাহিদ বলেন, আমরা বাংলাদেশের নাগরিক, আর তাই এই দেশকেই বেশি ভালোবাসি। তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে মন প্রান দিয়ে ব্রাজিল টিমকে সমর্থন করি এবং ভালোবাসি।প্রিয়দল ইতিমধ্যেই বিশ্বকাপ আসরে নান্দনিকতার সাক্ষর রেখেছে৷ সামনে এই জয়ের ধারা অব্যাহত থাকবে। তাই প্রিয় দলকে শুভ কামনা জানিয়েই আজকের মোটরসাইকেল শোভাযাত্রা। যেখানে ব্রাজিলের সমর্থকরা স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছেন। আমরা সবাই প্রত্যাশা করছি এবারের বিশ্বকাপও ব্রাজিল জিতবেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com