শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ-নেত্রকোনা উড়াল সড়কের কাজ শুরু এ মাসেই : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ-নেত্রকোনা উড়াল সড়কের কাজ শুরু এ মাসেই : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আমি শেখ হাসিনার একজন উন্নয়নকর্মী।মাননীয় প্রধানমন্ত্রী আমাকে উন্নয়নের জন্যই এ জায়গায় এনেছেন। তিনি আমাকে বলেছেন আপনি হাওরের সন্তান। হাওরের জন্য কাজ করুন। তার নির্দেশে শুধু হাওরাঞ্চল নয় পুরো বাংলাদেশের জন্য কাজ করার সুযোগ পেয়েছি৷ মানুষের জীবনমান উন্নয়নে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে চাই।
মঙ্গলবার(১৫ নভেম্বর) দুপুরে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জের সিলেট বিভাগের সবচেয়ে বড় সেতু রানীগঞ্জ সেতু বাস্তবায়ন হয়েছে৷ যার বদৌলতে সুনামগঞ্জের সাথে ঢাকার দূরত্ব অনেকটা কমে গেছে৷ শুধু রানীগঞ্জ সেতুই নয় সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত উড়াল সড়কের কাজ এ মাসেই শুরু হবে৷  সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, টেক্সটাইলসহ বড়বড় স্থাপনার কাজ চলমান৷ সুনামগঞ্জে রেললাইন আসবে। তাই উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখতে শেখ হাসিনার সাথে থাকতে হবে, আওয়ামীলীগের সাথে থাকতে হবে। আমার বিশ্বাস সকল ষড়যন্ত্র প্রতিহত করে জনগণ শেখ হাসিনার সাথেই থাকবে।
সমেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সুনামগঞ্জ ৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সংরক্ষিত মহিলা সাংসদ এডভোকেট শামীমা আক্তার খানম, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজসহ কেন্দ্রীয় ও জেলা  আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com