শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রানীগঞ্জে সেতু উদ্বোধনী অনুষ্ঠানে জগন্নাথপুরে জনতার ঢল

রানীগঞ্জে সেতু উদ্বোধনী অনুষ্ঠানে জগন্নাথপুরে জনতার ঢল

বহুল প্রত্যাশিত রানীগঞ্জ সেতু আজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। সিলেটের মধ্যে সবচেয়ে বড় এই সেতু জগন্নাথপুরের রানীগঞ্জে কুশিয়ারা নদীর ওপর নির্মিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার  সকাল ১১টায় বঙ্গভবন থেকে ভিডিও কনফারেন্সে রানীগঞ্জ সেতুসহ সারা দেশের ১০০ সেতুর উদ্বোধন করেন। এ উপলক্ষে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে গণসমাবেশের আয়োজনে করা হয়। সভায় প্রধানমন্ত্রী ভার্চুয়ালী সরাসরি যুক্ত হন। অনুষ্ঠানটি বড় পর্দায় দেখানো হয়েছে স্থানীয়দের।
এদিকে সমাবেশে যোগ দিতে সকাল থেকে জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে দলেদলে লোকজন সভাস্থলে আসতে থাকেন। সরকার দলের অনেক নেতা-কর্মী
শো-ডাউনের মাধ্যমে গাড়ীবহর নিয়ে সমাবেশে যোগদান করেন। এসময় লোকে লোকারণ্য হয়ে উঠে রানীগঞ্জ। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের পক্ষে দলীয় নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে।
সভায় স্থানীয় সংসদ সদস্য,পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম জানান,১২ থোক ১৫ হাজার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। গণসমাবেশেস্থলে ১০ হাজার চেয়ার বসানো হয়েছিল।সব চেয়ার পরিপূর্ণ ছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com