বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে চেয়ারম্যানের কথায় বিকাশে টাকা দিয়ে প্রতারণায় শিকার ইউপি সদস্যা

শান্তিগঞ্জে চেয়ারম্যানের কথায় বিকাশে টাকা দিয়ে প্রতারণায় শিকার ইউপি সদস্যা

স্টাফ রিপোর্টার::
শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান ছুফি মিয়ার কথায় এক ব্যক্তির সাথে যোগাযোগ করে নায্যমূল্যের মালামালের জন্য টাকা দিয়ে প্রতারণা শিকার হয়েছেন ওই ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্যা লুবা রানী তালুকদার।
বুধবার(২০ জুলাই) বিকাশে  ৩০ হাজার ৮শত টাকা প্রতারণায় শিকার হয়ে শান্তিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন ওই ইউপি সদস্যা।
অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল বিকেলে দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছুফি মিয়া তার ব্যবহৃত মুঠোফোন থেকে কল করে এক অফিসারের সাথে কল দিয়ে ন্যায্য মূল্যর মালামাল কেনার কথা বললে ওই ব্যক্তির সাথে যোগাযোগ করেন ইউপি সদস্যা লুবা রানী তালুকদার। তখন সে মামুন নামে পরিচয় দেয়। এবং মালামাল দেবে বলে আশ্বাস দেয়৷ এরপর ওই ব্যক্তিকে ৩০ হাজার ৮শত টাকা দেন ইউপি সদস্যা। তখন বিকাশে টাকা  পেয়েছেন বলেও জানান ওই ব্যক্তি। এবং শান্তিগঞ্জ উপজেলা পরিষদ থেকে মালামাল নেয়ার কথা বলেন। পরবর্তীতে কল দিলে ওই ব্যক্তির ফোন বন্ধ পাওয়া যায়। এই পরিস্থিতিতে বড় ধরণের প্রতারণার শিকার হয়ে পথে বসার উপক্রম ইউপি সদস্যা লুবা রানী তালুকদার । বিকাশ প্রতারকের পরিচয় সনাক্তে আইনি প্রদক্ষেপ নিতেই শান্তিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন তিনি।
প্রতারণার শিকার ইউপি সদস্যা লুবা রানী তালুকদার বলেন, চেয়ারম্যান ছুফি সাহেবের কথায় আমি ওই ব্যক্তির সাথে যোগাযোগ করে ন্যায্যমূল্য মালামালের জন্য ৩০ হাজার ৮শত দিয়ে প্রতারিত হয়েছি৷ এখন আমি প্রায় অসহায়। প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
দরগাপাশা ইউপি চেয়ারম্যান ছুফি মিয়ার মুঠোফোনে বারবার কল দিলেও কল রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, বিকাশে টাকা দিয়ে প্রতারনায় শিকার হওয়ার অভিযোগটি পেয়েছি। টাকা উদ্ধারে আমরা আমাদের কার্যক্রম শুরু চলমান রেখেছি ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com