বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে ঝড়ের কবলে নৌকা ডুবি, ১ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ১

দিরাইয়ে ঝড়ের কবলে নৌকা ডুবি, ১ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ১

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের দিরাই উপজেলার চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ২ জনের মধ্যে মুজিবুর রহমান (৪৫) নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

 

 

 

উদ্ধারকৃত নিহত ব্যক্তি চন্ডিপুর গ্রামের সফিক উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে চাপতির হাওরে কালীবুই বিল এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী টিম লিডার কবির মিয়া।

 

 

নিখোঁজ থাকা অপর ব্যক্তি একই গ্রামের মির্জা হোসেনের ছেলে আনহার মিয়া (১৭) কে এখন পর্যন্ত খোঁজ পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের ডুবুরী টিম ও স্বজনরা।

 

বুধবার (১৩ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনাটি ঘটে।

 

 

জানা যায় নিহত মুজিবুর রহমান, আনহার মিয়া, পারভেজ মিয়া ইঞ্জিন চালিত ছোট নৌকায় প্রতিদিনের মত হাঁসের খাদ্য সংগ্রহের জন্য চাপতির হাওরে গেলে এই দুর্ঘটনার শিকার হয়। নৌকা ডুবির কবলে পড়া ৩ জনই হাঁসের খামারী বলে জানা যায়। রাত ৮ টার দিকে আচমকা দমকা হাওয়াসহ প্রবল ঝড়ের কবলে পড়ে জগদল গ্রামের পাশাপাশি জায়গায় নৌকাটি ডুবে যায়। মাটিয়াপুর গ্রামের পারভেজ মিয়াকে উপজেলার মাতারগাও গ্রামের লোকজন সহযোগীতায় অজ্ঞান অবস্থায় পেয়ে নিকটস্থ কলিয়ারকাপন বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। নৌকা ডুবির ঘটনাটি জানা জানি হলে, নিখোঁজদের স্বজন ও স্থানীয় লোকজন সারা রাত হাওরে খোঁজাখুজি করে কোন সন্ধান পায়নি। খবর পেয়ে সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরী দল বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থলে আসেন। এ পর্যন্ত ১ জনের লাশ উদ্ধার করেন।

 

 

থানা পুলিশ নিহত মুজিবুর রহমানের সুরতহাল প্রতিবেদন তৈরী করার পর বিকেল ৪টায় জানাজার নামাজ শেষে তাকে দাফন করা হয়।

এদিকে পৌর মেয়র বিশ্বজিৎ রায় নিহত মুজিবুর রহমানকে দেখতে চন্ডিপুর গ্রামে তার বাড়িতে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com