শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নিবন্ধনের অনুমতি পেল সিলেটভিউ

নিবন্ধনের অনুমতি পেল সিলেটভিউ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সিলেটের শীর্ষ নিউজ পোর্টাল সিলেটভিউসহ দেশের ৪৫টি অনলাইন গণমাধ্যমকে নিবন্ধনের জন্য অনুমতি দিয়েছে সরকার।

বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

 

 

বিজ্ঞপ্তিতে এসব সংবাদমাধ্যমকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে ২০ কার্যদিবসের মধ্যে তথ্য অধিদপ্তর থেকে নিবন্ধন প্রক্রিয়া শেষ করতে বলা হয়েছে।

মুক্তিযুদ্ধ ও একাত্তরের চেতনা লালন করে দেশের উত্তরপূর্বাঞ্চল থেকে ২০১৩ সালের ১ জানুয়ারি যাত্রা শুরু করেছিলো  sylhetview24। কিছুদিনের মধ্যে পাঠকমহলে বেশ সমাদৃত হয়ে উঠে নিউজ পোর্টালটি। সিলেটের প্রথিতযশা সিনিয়র সাংবাদিক শাহ দিদার আলম চৌধুরী নবেলের সুদক্ষ সম্পাদনায় সিলেটভিউ-এর উত্তরোত্তর উন্নতি ঘটতে থাকে এবং এখন পর্যন্ত পোর্টালটি শীর্ষ অবস্থান ধরে রেখে সফলতার সঙ্গে পাঠকদের খবরক্ষুধা নিবারণ করে যাচ্ছে। ‘সিলেটভিউ’র নিউজ রুম এবং সিলেট বিভাগের প্রতিটি উপজেলায় কাজ করে যাচ্ছেন একঝাঁক প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল সংবাদকর্মী।

এদিকে, বিভিন্ন দুর্যোগকালীন সময়ে সিলেটভিউ মানবিক সাহায্য নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। এবারের বন্যায়ও প্রতিষ্ঠানটি সাহায্যের হাত বাড়িয়ে দেয় বন্যার্তদের দিকে। এছাড়াও বিভিন্ন সময় প্রতিষ্ঠানটিতে কর্মরত সাংবাদিক ও কর্মচারীদের নির্ভতার প্রতীক হয়ে দাঁড়ান কর্তৃপক্ষ।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার নিবন্ধনের অনুমতি পাওয়া ৪৫টি নিউজ পোর্টাল হলো- সিলেটভিউ২৪, ঢাকা পোস্ট, ক্যাম্পাস টাইমস, ঢাকা প্রকাশ ২৪, ডেইলি চাকরি, গুরুকূললাইভ, বাংলা নিউজ ডট কম, সিভয়েজ ২৪, দেশ নিউজ বিডি, কিংস নিউজ ২৪, ভিশন নিউজ ২৪, দূরবীন ডট নিউজ, পরিষদ বার্তা, বাংলা গেজেট, এসপিএন বিডি, গ্লোবাল নিউজ, চট্টগ্রাম ২৪, স্টার সংবাদ, সারাদিন, বহুমাত্রিক, এনএনবি, পলিটিক্স নিউজ ২৪, এমটি নিউজ ২৪, বিনিয়োগ বার্তা, আর্ট নিউজ, বিজনেস ২৪ বিডি, বিডি টাইমস নিউজ, নিউজ নাউ ২৪, সিএইচডি নিউজ ২৪, পদ্মা টাইমস ২৪, ওয়ার্ল্ড গ্লোবাল ২৪, , ভয়েজ অব টাইগার, বাংলা আওয়ার,  গ্রিন বাংলা অনলাইন ২৪, অধিকার পত্র, বার্তা জগৎ ২৪, শ্যামলী নিউজ ২৪, সোনালী নিউজ, দেশ সমাচার, নিউজ নাউ বাংলা, পার্বত্য নিউজ, পদ্মা নিউজ, অর্থ সংবাদ, ল নিউজ ২৪ ও নিউজ জোন বিডি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com