শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনামন্ত্রীর ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে

পরিকল্পনামন্ত্রীর ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক ::

শান্তিগঞ্জে বন্যায় তলিয়ে যাওয়া কয়েক হাজার পরিবারের মাঝে শুরু থেকেই শুকনো খাবার ,চাল,ডাল, তেল, পেয়াঁজ ইত্যাদি নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌছে দিচ্ছেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

এক্ষেত্রে সর্বোচ্চ ভূমিকা পালন করছেন পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন। ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও অন্যান্য দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সকাল থেকে রাতভর ছুটছেন ক্ষতিগ্রস্ত মানুষের দরজায়। পৌছে দিচ্ছেন ত্রাণ সামগ্রী।

হাসনাত হোসেন বলেন, পরিকল্পনামন্ত্রীর নির্দেশে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া প্রতিটি গ্রামের মানুষের মাঝে ত্রাণসামগ্রী পৌছে দিতে তিনি কাজ করছেন।তিনি বলেন, পরিকল্পনামন্ত্রী ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও সার্বিক সহযোগীতা দীর্ঘদিনব্যাপি চলমান থাকবে। তাছাড়াও স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধিগণও পরিকল্পনামন্ত্রীর নির্দেশে সার্বক্ষণিক সমস্ত ভানবাসী মানুষের পাশে রয়েছেন ।

২৮ জুন মঙ্গলবার দুপুরে সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের উত্তর খাদীপুর, দক্ষিণ খাদিপুর ইনাতনগর ,রায়পুর, শরিয়তপুর, ইসলামপুর সহ পার্শ্ববর্তী গ্রামগুলোর অসহায় মানুষের মাঝে।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক তেরাব আলী, শান্তিগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি গোলাম মস্তফা মিয়া, আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মঈনুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মনসুর আলম সুজন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সচিব রাজন আহমদ, ছাত্রলীগ নেতা, মুবিন, সাদিকুল ইসলাম টাপু,কামাল হোসেন, জুনেদ আহমদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com