শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না: শাজাহান খান

বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না: শাজাহান খান

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বিএনপির নেতারা পদ্মা সেতুতে না উঠে নৌকা দিয়ে যেতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, “বিএনপি চেয়ারপারসন বলেছিলেন— ‘কেউ পদ্মা সেতুতে উঠবেন না, ভেঙে পড়তে পারে’। আমি বলি— খালেদা জিয়াসহ বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না। আপনারা ওঠলে সেতু ভেঙে পড়তে পারে। আপনাদের জন্য নৌকা রয়েছে, নৌকা দিয়ে পার হবেন। নৌকা আওয়ামী লীগের প্রতীক। নৌকা ছাড়া উপায় নেই।”

শুক্রবার (২০ মে) জাতীয় প্রেস ক্লাবের মিলানায়তনে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) আয়োজিত এক আলোচনাসভায় এ মন্তব্য করেন তিনি।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘নির্বাচনই একমাত্র পথ যার মধ্যদিয়ে ক্ষমতার রদবদল হতে পারে। সেখানে আপনি বিজয় লাভ করলে আওয়ামী লীগ ক্ষমতা হস্তান্তর করবে। আওয়ামী লীগ বিজয়ী হলে আবারও ক্ষমতায় আসবে।’

জনগণ যাকে ভোট দেবে সেই ক্ষমতায় আসবে। ক্ষমতার পালাবদল হয়েছে এ বাংলাদেশে। নির্বাচনের মধ্যদিয়ে হয়েছে। সেনাবাহিনী দিয়েও ক্ষমতা দখল করা হয়েছে। আবার গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে ক্ষমতা পরিবর্তন হয়েছে। এটাই স্বাভাবিক। তবে নির্বাচনের মধ্যদিয়ে যে সাংবিধানিক বিধান রয়েছে সেই বিধানের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।

মানুষ পুড়িয়ে, হত্যা করে কাউকে নির্বাচনে যেতে দেওয়া হবে না হুঁশিয়ারি দিয়ে শাজাহান খান বলেন, ‘শ্রমজীবী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধাদের রক্তের সিঁড়ি বেয়ে আমরা কাউকে ক্ষমতায় যাওয়ার সুযোগ দেবো না। নির্বাচনের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।’

ফারিয়ার সভাপতি শফিক রহমানের সভাপতিত্বে আলোচনাসভায় সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com