বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ল দুই বসতঘর, ব্যাপক ক্ষয়ক্ষতি

শান্তিগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ল দুই বসতঘর, ব্যাপক ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় গ্যাস সিলিন্ডারের আগুনে দুইটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলার পাথারিয়া ইউনিয়নের আমদাবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষতিগ্রস্তরা হলেন আমদাবাদ গ্রামের সাদির আলী, শাহজাহান মিয়া ও ফুরকান আলী।

জানা গেছে, রান্না করতে গিয়ে সতর্কতাবসত বসতঘরে আগুন লাগে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে চারিদিক। একে একে ২টি বসতঘর,নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্রসহ ঘরের সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়৷ এতে প্রায় নিঃস্ব হয়ে পড়েছে দুটি পরিবার। এই দুর্ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। তারা ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ এবং খাদ্য সহায়তা দেন। এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহযোগিতার আশ্বাস দেন৷ এসময় ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশনমাস্টার জিসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো গেলেও ঘর থেকে কোনো জিনিসপত্র বের করা যায়নি। সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যাপক ক্ষতির মুখে পড়েছে পরিবারগুলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com