শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
একটি মহল এখনো দেশের বিরুদ্ধে কাজ করছে : পরিকল্পনামন্ত্রী

একটি মহল এখনো দেশের বিরুদ্ধে কাজ করছে : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি আমরা। আপনারা জানেন ট্রাকের মাধ্যমে সারাদেশে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে৷ ফলে যেভাবে তড়তড়িয়ে দাম বাড়ছিল সেই বাড়া এখন নেই ইনশাআল্লাহ। এটাও নেমে আসবে এই কয়েকদিনের মধ্যেই। তবে ঘড়ির কাটার সঙ্গে মিলিয়ে সময় বলা সম্ভব না। দ্রব্যমূল্য শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে বাড়ছে। এবং আমাদের চেয়ে বেশি বাড়ছে। আমাদের সরকারের প্রচেষ্ঠার ফলে আমরা দাবায়ে রাখতে পেরেছি। না হলে আরও ক্ষতি হত। আমরা চাই এটা কমে আসুক। একটি মহল এখনো দেশের বিরুদ্ধে কাজ করছে৷ তারা মানুষ ভুল বোঝাচ্ছে৷ এদের থেকে নিরাপদ থাকতে হবে৷।

শনিবার(১২ মার্চ) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলা পাথারিয়া ইউনিয়নের সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আইসিটি ভবনের উদ্বোধন পরবর্তী একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

মন্ত্রী বলেন, দেশে রাতের আধাঁরে কখনো ভোট হয় না। যারা বলে রাতের আধারে ভোট হয় তাদের চ্যালেঞ্জ দিলাম সঠিক তথ্যপ্রমাণ দেন। মামলা করেন। না হয় নির্বাচনে অংশগ্রহণ না করে অহেতুক কথা বলবেন না৷ আমি বিশ্বাস করি দেশের মানুষ আওয়ামীলীগকে বারবার বিপুল ভোটে নির্বাচিত করবে। কারণ এই সরকার জনগণের সরকার। সরকার চায় মানুষের আর্থসামাজিক উন্নয়ন করতে৷ দেশের যেদিকেই থাকানো যায় শুধু উন্নয়ন আর উন্নয়ন। এর আগে দেশের মানুষ এত উন্নয়ন দেখেনি৷

শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরিকল্পনামন্ত্রী বলেন, তোমরা ডিজিটাল দেশে বাস করছো। সকল সুযোগ সুবিধা পাচ্ছ। কোন কিছুর অভাব নেই তোমাদের৷ তোমরা সবসময় মা বাবাকে সম্মান করবে, শিক্ষকদের সম্মান করবে। তাদের সম্মান না করলে জজ ব্যারিষ্টার, এমপি, মন্ত্রী হয়ে কোন লাভ নেই। আর নিজেদের আলোকিত কর‍তে বেশিবেশি পড়তে হবে। দেশের সঠিক ইতিহাস জানতে হবে৷ তোমরাই আগামীদিনের কর্ণধার।

অনুষ্ঠানে সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও আইসিটি শিক্ষক মোস্তাক আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রীর পুত্র সাদাত মান্নান অভি, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, ওসি কাজী মোক্তাদির হোসেন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন, কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক নূর আলম, পাথারিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি সদরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাইম আহমদ ও ইউপি সদস্য নূর হোসেন প্রমুখ। এসময় রাজনীতিবিদ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com