শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দেশে ঝড়ের গতিতে উন্নয়ন হচ্ছে : পরিকল্পনামন্ত্রী

দেশে ঝড়ের গতিতে উন্নয়ন হচ্ছে : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন দেশে ঝড়ের গতিতে উন্নয়ন হচ্ছে । রাস্তাঘাট, বিদ্যুৎ, সেতু কালভার্ট সবকিছু দিয়ে মানুষের জীবনমান উন্নয়ন করা হয়েছে।আমরা স্বীকার করি কিছু লোক দুর্নীতি করে৷ আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।আপনি যেই হোন না কেন নিয়ম মেনে কাজ করতে হবে। আমাদের আরও অনেক কাজ বাকি। প্রচুর কাজ করব আমরা। সুনামগঞ্জের জন্য ৩শ থেকে ৪শ কোটি টাকার একটা প্রকল্প হবে৷ সেটা গ্রামীণ জনপদের উন্নয়নে ব্যবহার হবে৷ এই কাজ বাস্তবায়নে সবার সহযোগিতা প্রয়োজন।

শনিবার(৫ মার্চ) সকালে শান্তিগঞ্জ উপজেলার পরিষদ চত্বরে স্থাপিত স্মৃতিসৌধ ও সুবর্ণজয়ন্তী চত্বর উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

নির্বাচন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কে নির্বাচনে আসবে, না আসবে সেটা তাদের সিদ্ধান্ত। আমরা আশাকরব জাতীয় উন্নয়নে জাতি গঠনে,জাতীয় অগ্রগতিতে সবাই সামিল হবে। দেশের উন্নয়ন দেখে প্রতিটি মানুষ খুশি। এখন গোটা দেশ বিদ্যুতের আলোয় আলোকিত। কৃষিতে প্রচুর খাদ্য হচ্ছে। তবে দাম বাড়ছে সেটা অস্বীকার করার উপায় নাই।এটাকে আমরা দমাবার চেষ্টা করব। কাজেই কেউ না আসলে একটু খারাপ লাগবে। তবে কেউ খেলতে না আসলে খেলা বন্ধ হবে না, খেলা চলবে। সূর্য ডুবে যাওয়ার আগেই খেলা শেষ করতে হবে। এবং সেটা অবশ্যই মানতে হবে। আমরা আমাদের আইন কানুন অনুযায়ী কাজ চালিয়ে যাব।

মন্ত্রী আরও আরও বলেন, নিজের দেশকে ভালোবাসতে হবে। যে দেশেই গিয়ে কাজ করেন না কেন। দেশের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। আর অবশ্যই যারা পিছিয়ে পড়া তাদের অগ্রাধিকার দিতে হবে৷ নারীদের কাজকর্মে আরও প্রাধান্য দিতে হবে। আমরা চাই পুরো জাতিকে নিয়ে এগিয়ে যেতে।

শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, সুনামগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, ওসি কাজী মোক্তাদির হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন প্রমুখ৷ এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০ টায় শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের মিনা বাজারে অভ্যন্তরীণ রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com