শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথারিয়া ইউনিয়ন ছাত্রলীগ : লবিংয়ে ব্যস্ত পদ প্রত্যাশীরা

পাথারিয়া ইউনিয়ন ছাত্রলীগ : লবিংয়ে ব্যস্ত পদ প্রত্যাশীরা

বিশেষ প্রতিনিধি::
বাংলাদেশ ছাত্রলীগ শান্তিগঞ্জ উপজেলা শাখার আওতাধীন উপজেলার ৮টি ইউনিয়ন শাখা ছাত্রলীগের কার্যক্রমকে আরও গতিশীল করতে প্রতিটি ইউনিয়নে ছাত্রলীগের নতুন কমিটি গঠন করতে চায় শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
এর ধারাবাহিকতায় ৬ ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদ পেতে আগ্রহীদের জীবনবৃত্তান্ত সাংগঠনিক দায়িত্ব পাওয়া সংশ্লিষ্ট নেতৃবৃন্দের কাছে সিভি জমা দিতে বলা হয়েছে।
ইউনিয়নগুলোতে কমিটি গঠনের লক্ষে গত বছরের ৮ ডিসেম্বর ৪টি ও ১৯ ডিসেম্বর ২টি ইউনিয়নে কমিটিতে স্থান পেতে আগ্রহী নেতা-কর্মীদের কাছ থেকে পৃথক বিজ্ঞপ্তিতে জীবনবৃত্তান্ত (সিভি) আহ্বান করেছেন শান্তিগঞ্জ ছাত্রলীগের সভাপতি মো: ছদরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ। তাদের স্বাক্ষরিত প্যাডে ছয় ইউনিয়নের জন্য পৃথক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
প্রথম ধাপে সিভি চাওয়া ৪টি ইউনিটের মধ্যে গুরুত্বপূর্ণ একটি ইউনিট পাথারিয়া ইউনিয়ন ছাত্রলীগ ইউনিট। বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকেই পদ পেতে মারিয়া হয়েছেন সভাপতি/সম্পাদক পদ পেতে আগ্রহী পদ প্রত্যাশী ছাত্রলীগের কর্মীরা তোড়জোড় শুরু করেছেন উপজেলা পর্যায়ে। নিজেদের মতো করে নেতাদের সাথে মিশছেন, সমর্থন আদায় করে দলীয় পদ ভাগিয়ে নেওয়ার চেষ্টা করছেন। কেউ কেউ আওয়ামীলীগের সিনিয়র নেতাদের ম্যানেজ করে পদ পেতে চেষ্টা অব্যাহত রেখেছেন।
উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্তদের মাধ্যমে জানা যায় পাথারিয়া ইউনিয়নে সভাপতি সাধারণ সম্পাদক পদে পদ পেতে সর্বমোট ১০ জন প্রার্থী সভাপতি / সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।  সভাপতি পদে যারা, রাফি মিজান নুর, রেজাউল ইসলাম, সেকুল ইসলাম, সামছুজ্জামান আরিফ, তুহিন আহমেদ। সাধারণ সম্পাদক পদে, শংকু দাস,জাকারিয়া আহমেদ বাপ্পি,অমিত দাস,কানাই দেবনাথ ও কাওসার আহমেদ।
পাথারিয়া ইউনিয়ন সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মাহবুব আলম সোহাগ ও কপিল আহমদ জানান, ইতোমধ্যে পাথারিয়া ইউনিয়ন কমিটিতে স্থান পেতে ১০ জন প্রার্থী সভাপতি/সম্পাদক পদে সিভি জমা দিয়েছেন। আমরা এখন তাদের জীবনবৃত্তান্ত যাচাই বাছাই করছি, শিগগিরই  সিভি গুলো আমরা প্রতিবেদন আকারে উপজেলা ছাত্রলীগের সভাপতি / সাধারণ সম্পাদকের কাছে হস্তান্তর করবো।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. ছদরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ জানান, পাথারিয়া ইউনিয়ন ছাত্রলীগকে গতিশীল করতে আমরা উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক টিম করে দিয়েছি। সভাপতি / সম্পাদক পদে প্রত্যাশীরা দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক টিমের কাছে সিভি জমা দিয়েছেন,আমরা আমাদের হাতে সিভি পাওয়ার পর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাদেরকে নিয়েই যাচাই বাচাই করব। আমাদের নেতা মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়, ও উনার রাজনৈতিক সচিব  হাসনাত ভাই এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন ভাই ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে আলোচনা করে যারা ছাত্ররাজনীতিতে সক্রিয় তাদের নিয়ে কমিটি করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com